October 24, 2024

তৃণমূলের  কোন নেতা কিংবা তার বান্ধবীরা বলতে পারবেন না যে তাদের বাড়িতে কোন অবৈধ টাকা  নেই  সাংবাদিকদের কাছে অভিযোগ করলেন  রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী

1 min read

তৃণমূলের  কোন নেতা কিংবা তার বান্ধবীরা বলতে পারবেন না যে তাদের বাড়িতে কোন অবৈধ টাকা  নেই  সাংবাদিকদের কাছে অভিযোগ করলেন  রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী

গতকাল সন্দেশখালিতে যে ঘটনা ঘটানো হয়েছে তা খুবই বরবরচিত। এই ঘটনা সংবিধানের উপর আঘাত হেনেছে।  যুক্তরাষ্ট্রীয় কাঠামোতে আঘাত লেগেছে । তাই অবিলম্বে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী, রাষ্ট্রপতির এ ব্যাপারে  দৃষ্টি দেওয়া প্রয়োজন। আজ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে গতকালকে যেভাবে ইডি  এবং সংবাদ মাধ্যমের উপর আক্রমণ হয়েছে সেই ঘটনার প্রতিবাদে আজ  একটি প্রতিবাদ সভার  পর এমনই বক্তব্য সাংবাদিকদের কাছে করলেন  রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী।। তিনি বলেন গতকাল যে ঘটনা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক। এর থেকে পরিষ্কার বোঝা যায় পশ্চিমবঙ্গে কোন আইনের শাসন নেই।।

 

পশ্চিমবঙ্গের তৃণমূলের  কোন নেতা কিংবা তার বান্ধবীরা বলতে পারবেন না যে তাদের বাড়িতে কোন অবৈধ টাকা  নেই সে  উপর তলা থেকে নিঝু তলার ।  নেতাদের বাড়ি সার্চ করলেই প্রচুর অবৈধ টাকা বের হবে। আর এটা যখন করছিল ইডি তখনই তাদের উপর আঘাত করেছে তৃণমূল কংগ্রেস। অবিলম্বে এই সরকারের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া প্রয়োজন বলে তিনি মনে করেন।তিনি বলেন পশ্চিমবঙ্গটা অলরেডি বাংলাদেশ কিংবা পাকিস্তান হয়ে গিয়েছে এরকম ভাবনা নিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার উপর আক্রমণ।

 

 

 

 সেই আক্রমণ একটা অশনি সংকেত। এই আক্রমণ মানে হচ্ছে একটা সিঁদুরে মেঘের ঘটনা। যার থেকে পশ্চিমবাংলা আগামী দিনে কি হতে চলেছে তার একটা অনুমান গতকাল মিলেছে। তিনি বলেন উত্তর ২৪ পরগনা জেলা  একটা দুর্গ বানিয়ে রাখা হয়েছে যেখানে যতরকম অবৈধ অর্থ হোক মেয়ে পাচারকারী হোক বিদেশি মুদ্রা পাচারকারী হোক সমস্ত রকম অবৈধ কাজ যেখানে ওই ২৪ পরগনা গুলোতে ঘিরে রাখা হয়েছে। তার প্রশ্রয়দাতা হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 

তার প্রশ্রয় দাতা করছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার প্রশ্রয়দাতা হচ্ছে ববি হাকিম। তার প্রশ্রয়দাতা হচ্ছে সমগ্র তৃণমূল সরকার। সরকার এবং প্রশাসনের মদতে পশ্চিমবঙ্গ কে ধীরে ধীরে মানচিত্র পাল্টে দিয়ে পশ্চিমবঙ্গ কে পশ্চিমবাংলাদেশ করার চক্রান্ত চলছে। সেই ষড়যন্ত্রের একটা হিমশৈলের চূড়া গতকাল সৌভাগ্য বা দুর্ভাগ্যবশত বাইরের প্রকাশ হয়ে গিয়েছে। আর এটাই আমরা গোটা ভারতবর্ষকে দেখাতে চাইছি আর এটার আমরা প্রতিকার চাইছি পশ্চিমবঙ্গের জন্য। এ ব্যাপারে যারা দেখছেন প্রধানমন্ত্রী, গৃহমন্ত্রী কেন্দ্রীয় নেতৃত্ব তারা সজাগ রয়েছেন।এদিন এই প্রতিবাদ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিজেপির সভাপতি বাসুদেব সরকার সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *