April 24, 2024

বর্ষবরণে বিচিত্রার অভিনব নান্দনিক সাংস্কৃতিক সন্ধ্যা

1 min read

বর্ষবরণে বিচিত্রার অভিনব নান্দনিক সাংস্কৃতিক সন্ধ্যা

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৮ এপ্রিল:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বিচিত্রা নাট্য সংস্থার উদ্যোগে বিচিত্রার নিজস্ব নাট্য মঞ্চ টেগোর থিয়েটারের বিনোদিনী মঞ্চে সোমবার সন্ধ্যায় এক অভিনব বর্ষবরন অনুষ্ঠানের সূচনা হয় । সংস্থার সদস্যরা যথাক্রমে অরিন্দম ঘোষ, অনন্ময় ঘোষ,অংশুমান ঘোষ,ব্রততী দাস, সুমন্ত অধিকারী,সংগ্রামী ভট্টাচার্য,চন্দন চক্রবর্তী এবং পত্রাবলী চক্রবর্তীর সমবেত বর্ষবরণের সঙ্গীত উপস্থিত সবাইকে মুগ্ধ করে।শুভ নববর্ষের অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিচিত্রা নাট্য সংস্থার বর্ষীয়ান নাট্যব্যক্তিত্ব শান্তনু দাস।

শান্তনু দাস বলেন বর্ষ বরনের মাধ্যমে আমরা দেশের ও দশের মঙ্গল কামনা করে থাকি। এবারও একই কামনা করছি সবাই খুব ভালো থাকবেন এবং অন্যদের ভালো থাকার সুযোগ করে দেবেন। অনুষ্ঠানে অসাধারন নৃত্য পরিবেশন করে শ্রীতমা চক্রবর্তী, অনুশা শিকদার,রিয়া রায় ও তার সম্প্রদায় এবং সিঞ্জিনি অধিকারী।

 

অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করে সবাইকে মুগ্ধ করে দুলালী সাহা,পম্পি নায়ক, অচিস্মিতা দাস, অর্কপ্রিয় দাস এবং ঋতবান চ্যাটার্জী।মাউথ অর্গান বাজিয়ে শিশু শিল্পী অংশুময় ঘোষ উপস্থিত দর্শকদের প্রশংসা অর্জন করে।অনুষ্ঠানে যোগ ব্যায়াম প্রদর্শন করে উপস্থিত শ্রোতাদের মুগ্ধ করতে সমর্থ হয় অনন্ময় ঘোষ।সঙ্গীতে অংশগ্রহন করে হৈমি রায়,ব্রততী দাস এবং অনুপ দাস ।সঙ্গতে শিল্পীদের সহায়তা করেছেন দীপক মোদক।নববর্ষের অনুষ্ঠান শেষে বিচিত্রা নাট্য সংস্থার কুশি লবেরা একটি শ্রুতি নাটক”শিকড়” পরিবেশন করে উপস্থিত দর্শকদের প্রশংসা পেয়েছেন যথাক্রমে শান্তনু দাস,সংগ্রামী ভট্টাচার্য,সুমন্ত অধিকারী এবং শিশু শিল্পী অংশুময় ঘোষ।নাট্যরূপ _পত্রাবলী চক্রবর্তী,আবহ সঙ্গীত অরিন্দম ঘোষ এবং আলো চন্দন চক্রবর্তী। বিচিত্রা নাট্য সংস্থার বর্ষবরণ অনুষ্ঠান উপভোগ করতে প্রচুর মানুষের সমাগম হয়।বিচিত্রার বর্ষবরণের সাংস্কৃতিক সন্ধ্যায় যৌথ ভাবে অত্যন্তদক্ষতার সাথে সঞ্চালনার দায়িত্ব পালন করেন যথাক্রমে তপন মজুমদারের সাথে পত্রাবলী চক্রবর্তী।

1 thought on “বর্ষবরণে বিচিত্রার অভিনব নান্দনিক সাংস্কৃতিক সন্ধ্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *