October 25, 2024

মহিলা ফুটবল প্রদর্শনী খেলায় দক্ষিণ দিনাজপুর উত্তর দিনাজপুর জেলাকে ৫-১গোলে হারিয়ে দিল

1 min read
তপন চক্রবর্তী : বুধবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ইয়ংস এথলেটিক্স ক্লাবের উদ্যোগে  স্বাধীনতা দিবস উপলক্ষে শিমুলতলা মাঠে  একটি মহিলা ফুটবল প্রদর্শনী খেলার আয়োজন করা হয়।খেলায় দক্ষিণ দিনাজপুর জেলার( সরলা উচ্চ বিদ্যালয়) উত্তর দিনাজপুর জেলার (হাতিয়া উচ্চ) বিদ্যালয়ের মহিলা দলকে ৫–১গোলে হারিয়ে দেয়।
দক্ষিণ দিনাজপুর মহিলা দলের(সরলা উচ্চ বিদ্যালয়) হয়ে ২টি  করে গোল করে পূজারী রায় ও স্বাস্বতী সরকার এবং ১টি গোল করে কুসুম মাহাতো।অন্যদিকে উত্তর দিনাজপুর মহিলা দলের(হাতিয়া উচ্চ বিদ্যালয়) পক্ষে ১টি গোল করে রেজানুর খাতুন।মহিলা প্রদর্শনী ফুটবল খেলার উদ্বোধন করেন কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান কার্তিক চন্দ্র পাল। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

চেয়ারম্যান কার্তিক পাল বলেন কালিয়াগঞ্জ পৌর শহরে খেলাধুলার সার্বিক উন্নয়নের স্বার্থে শহরের রশিদপুর স্টেডিয়াম নির্মাণের জন্য টেন্ডার প্রক্রিয়ার কাজ শেষ হয়ে গেছে অতি দ্রুত স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হয়ে যাচ্ছে। উত্তরবঙ্গ ক্রীড়া সংস্থার অন্যতম  সদস্য অসীম ঘোষ বলেন উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর জেলার খেলাধুলার উন্নয়নে নানাবিধ কর্মসূচি নেওয়া হচ্ছে।আমরা চাই খেলাধুলার ক্ষেত্রে আমাদের ছেলে মেয়েরা সাফল্যের দিকে এগিয়ে যাক।
]


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবলে লাথি মেরে খেলার উদ্বোধন করেন চাইরমান কার্তিক চন্দ্র পাল।  নর্থবেঙ্গল   ডেভলপমেন্ট ফর স্পোর্টস এন্ড গেমসের অন্যতম সদস্য অসীম ঘোষ ও কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান অসীম ঘোষ দুজনেই বিশ্বশান্তির বার্তা দিতে সাদা পায়রা উড়িয়ে দেয়।অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কমিশনারগন,প্রাক্তন উপ-পৌরপিতা কমল ঘোষ, সমাজসেবী তপন দেবসিংহ ও ক্লাব সম্পাদক সুজিত সরকার।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিজয়ী দের হাতে পুরস্কার তুলে দেন কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান কার্তিক পাল ও নর্থবেঙ্গল ডেভেলপমেন্ট ফর স্পোর্টস এন্ড গেমসের অন্যতম সদস্য অসীম ঘোষ।প্রদর্শনী মহিলা দলের ফুটবল খেলাকে দেখবার জন্য মাঠে প্রচুর দর্শক সমাবেশ হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *