October 26, 2024

যুবক ও যুবতীর মৃতদেহ উদ্ধারেকে ঘিরে চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে

1 min read
সত্যেন মহন্ত উত্তর দিনাজপুর-উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার ৪নং বোচাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের অধিন ফতেপুর এলাকায় একই জায়গায় দুই যুবক যুবতীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।



(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পরিবার সুত্রে জানা যায় যে স্থানীয় বাসিন্দারা ফতেপুর হাইস্কুলের পাশে শ্রীমতি নদীর পাড়ে ওই দুইজনের মৃতদেহ দেখতে পায় আজ সকালে।মৃত যুবক ও যুবতীর নাম সুবল সরকার (২৫) ও কল্পনা সরকার (২৩)যুবক ও যুবতীর বাড়ি দক্ষিন দিনাজপুর জেলার কুশুমন্ডি এলাকার ১নং অঞ্চলের চাপড়া গ্রামে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সুবল সরকার পেশায় মশলার দোকান করে হাঠে , ও কল্পনা সরকার রায়গঞ্জ সুরেন্দ্রনাথ কলেজ এম প্রথম বর্ষে ছাত্রী।


ফতেপুর এলাকার বাসিন্দারা মনে করেন যেভাবে মৃতদেহ দুটি পরে ছিল তাতে প্রথমে মনে হয়েছিল   নির্জন যায়গায় শুয়ে আছে ওই দুইজন। কিন্তু গ্রামবাসীরা সামনে গেলে দেখতে পায় দুজনের দেহ নিথর হয়ে পরে রয়েছে নাক ও মুখ দিয়ে ফেনা বেড় হয়ে আছে। নিজেদের বাড়ির ঠিকানাও কাগজে লিখে পাশেই রেখে দিয়েছিল তারা। পরিবার সুত্রে জানান  যে ওই যুবক যুবতী তারা কাকা ও ভাস্তীর সম্পর্কে আত্মীয় হয় । সুবল সরকার গতকাল দুপুর থেকে বাড়িতে ছিলো না পরিবার লোকার ধারনা ছিলো যে হয়তো সে দোকানের মাল কিনতে গেছে অন্যদিকে কল্পনার বাড়ির লোক কল্পনা কে বিকেল থেকে দেখতে পায়নি তারা ভেবে ছিলো যে কল্পনা মনে হয় তার মামার বাড়ি কালিয়াগঞ্জ সেরগ্রামে গিয়েছে। কিন্তু সকাল হলে তাদের মৃত্যুর খবর পায় যুবক ও যুবতীর পরিবারের লোকেরা । এই খবর জানার পর চাপড়া গ্রাম এখন শোকাচ্ছন্ন। উভয়ের মৃতদেহের পাশ থেকে মিষ্টি সহ বিভিন্ন ধরনের খবার ও বিশ পাওয়া গেছে।এই ঘটনার খবর পেয়ে কালিয়াগঞ্জ থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায় । কালিয়াগঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে অভিজ্ঞ মহলের ধারণা প্রেমঘটিত কারণেই এই ঘটনা ঘটতে পারে বলে অনেকেই মনে করছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *