October 27, 2024

গৃহবধূ নির্যাতনের প্রতিবাদে কালিয়াগঞ্জ থানায় স্বামী,ভাসুর ও শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের

1 min read

গৃহবধূ নির্যাতনের প্রতিবাদে কালিয়াগঞ্জ থানায় স্বামী,ভাসুর ও শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৭এপ্রিল: গৃহ বধূর উপর অমানুষিক নির্যাতনের প্রতিবাদে কালিয়াগঞ্জ থানায় বুধবার স্বামী, ভাসুর এবং শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলো গৃহবধূ পুতলি দেবশর্মা।খবর নিয়ে জানা যায় দীর্ঘ নয় বছর পূর্বে উত্তর দিনাজপুর জেলার হেম তাবাদ ব্লকের মালনের রতন দেবশর্মার সাথে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয়েছিল কালিয়াগঞ্জ ব্লকের পশ্চিম ভান্ডারের পুতুলি দেবশর্মার।বিয়ের পর কয়েক বছর ভালই ভালই কাটলেও বিগত কয়েকমাস ধরে গৃহবধূ পুতলি দেবশর্মার উপর অমানুষিক অত্যাচার শুরু হয়। শুধু তার স্বামী নয়,তার শাশুড়ি এবং ভাসুর মিলে অকথ্য অত্যাচার করে থাকে।

গত শনিবার ও রবিবার চরম অত্যাচারের পর গৃহবধূ পুতলি দেবশর্মা অত্যাচার এর জ্বালা সহ্য করতে না পেরে মালোন থেকে সোমবার কোন রকমে স্বামীর বাড়ি থেকে পালিয়ে চলে আসে তার দুই ছেলেকে নিয়ে বাবার বাড়িতে।তিনি বলেন তাকে এমন মেরেছে যে তার হাত ভেঙ্গে গিয়েছে।মারের চোটে মুখ দিয়ে পর্যন্ত রক্ত বের হয়।সে কালিয়াগঞ্জ হাসপাতালে গিয়ে চিকিৎসা করার পর এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

গৃহবধূ পুতলিকে প্রশ্ন করে জানা যায় তার স্বামী অত্যন্ত সন্দেহবাতিক। পাড়ার কারো সাথে কথা বললেই তাকে বাড়ির সবাই মিলে তার উপর অত্যাচার করে। পুতলি জানায় তার উপর অত্যাচারের কথা বাড়ির বাইরে কাওকে জানালে তার তজীবন সংশয় ঘটবে বলে হুশিয়ারি দেয় তার স্বামী। কাকা প্রদীপ দেব শর্মা বলেন ভান্ডার গ্রাম পঞ্চায়েত কে সমস্ত ঘটনা জানালেও যেহেতু রতন তৃণমূলের সমর্থক তাই বার বার বলা হলেও কোন সুবিচার পঞ্চায়েত থেকে পাওয়া যায়নি।তবে ভান্ডার গ্রাম পঞ্চায়েত প্রধান কৃষ্ণ বর্মন বলেন তিনি গুরুত্ব দিয়ে দেখবেন বলে জানান। বুধবার কালিয়াগঞ্জ থানায় পুতলি দেবশর্মা ডাইরি দিতে গেলে প্রথমে ডাইরি নিতে না চাইলেও পরবর্তীতে ডায়েরি গ্রহণ করে কালিয়াগঞ্জ থানা।পুতুলি দেবী বলেন তিনি চান তার স্বামী,ভাসুর এবং শাশুড়িকে পুলিশ গ্রেপ্তার করে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।কালিয়াগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস জানান পুলিশ লিখিত অভিযোগ পাবার পর তদন্ত শুরু করেছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *