October 27, 2024

‘খবরের চ্যানেল দেখবেন না সিরিয়াল দেখুন’, সংবাদমাধ্যমকে চরম আক্রমণ মমতার

1 min read

‘খবরের চ্যানেল দেখবেন না সিরিয়াল দেখুন’, সংবাদমাধ্যমকে চরম আক্রমণ মমতার

নদিয়ার ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী বলেন ঘটনাটাটি খারাপ। কিন্তু ছেলেটির সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।৫ তারিখ কেন অভিযোগ দায়ের করা হল না প্রশ্ন তোলেন তিনি। সত্যি করে ধর্ষণ হয়েছে কিনা অন্তঃসত্তা ছিল কিনা, শরীর খারাপ ছিল কিনা কিভাবে জানা যাবে।এখন যদি কোনও ছেলে মেয়ে যদি প্রেম করে সেটা আটকানো আমার পক্ষে সম্ভব নয়। আমরা অবশ্যই কেউ যদি অন্যায় করে সেই অন্যায়ের বিরুদ্ধে অ্যাকশন নবো। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।গ্রেপ্তারিতে রঙ দেখা হয় না।

সকালবেলায় বিজেপি পার্টি অফিস থেকে বলে দেয় এটা নিউজ হবে। মূল্য বৃদ্ধি নিয়ে কটা খবর করেছেন প্রশ্ন তোলেন তিনি। বার বার করে পেট্রোলের দাম বাড়ছে,গ‍্যাসের তেলের দাম বাড়ছে কটা খবর হয়েছে? কেউ কখনো বাংলায় উত্‍সব পালনে কোনো অসুবিধা হয় না।তার কারণ এটা বাংলা। বাংলার মিডিয়ায যদি বাংলাকে হেনস্থা করে তাহলে বিজেপির তো কোনো দরকার নেই।

 

 

আপনারা সিপিএমকে গাল দিতে গিয়ে বিজেপিকে সহযোগিতা করছেন।সিপিএমের ঘুঘুর বাসা এখনও আছে। আমি এখনও কারোর চাকরি খাইনি।তারা রূপ বদল করেনি। কৃতিত্ব দিন আমাদের আমরা কোনো দিন চাকরি খাইনি। মুখ্যমন্ত্রী বলেন খবরের চ্যানেল দেখবেন না বেশি সিরিয়াল দেখবেন বেশি। ইউটিউব এর নেমে যা যা পারছে ছেড়ে দিচ্ছে। একটা মোবাইল মানেই এখন সব সাংবাদিক হয়ে গেছে। আর একটা চ্যানেলের নাম দিয়ে দিয়েছে। এতে দেশটা ধ্বংস হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *