October 27, 2024

ঘুম ভালো হয়নি, অনুব্রতর শারীরিক অবস্থা খোঁজ নিতে এসএসকেএমে সিবিআই

1 min read

ঘুম ভালো হয়নি, অনুব্রতর শারীরিক অবস্থা খোঁজ নিতে এসএসকেএমে সিবিআই

যার ভয়ে বাঘে- গরুতে একঘাটে জল খায়। সেই মানুষটি বারবার ( পঞ্চমবার) এড়িয়ে যাচ্ছেন সিবিআইকে। মূলত, গতকাল বুধবার সিবিআই দফতরে যাওয়ার কথা ছিল তাঁর, কিন্তু শারীরিক অসুস্থতার কারণে গাড়ি ঘুরিয়ে তাঁকে চলে যেতে হয় এসএসকেএম হাসপাতালে। একাধিক সমস্যা ধরা পড়ায় তাঁকে ভর্তি নিয়ে নেওয়া হয় হাসপাতালে।তাঁর হৃদরোগের সমস্যা রয়েছে, তৃণমূল নেতাকে পরীক্ষা করার পর এমনই মনে করছেন এসএসকেএম হাসপাতালের চিকিত্‍সকরা।

তাঁর জন্য সাত সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। আজও ৭ সদস্যের মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে থাকবে অনুব্রত মণ্ডল। পাশাপাশি বৃহস্পতিবার হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, অক্সিজেন কম মাত্রায় আছে তাঁর শরীরে। বুকে ব্যথা কিছুটা কম। তবে, ঘুম ভালো হয়নি। আজ আবার মেডিকেল বোর্ড তাঁর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখবেন। বলা ভালো, ডায়াবেটিস রয়েছে এই তৃণমূল প্রতাপশালি নেতার।উল্লেখ্য, বুধবারই সিবিআই দফতরে অনুব্রতকে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

 

মঙ্গলবার রাতে বীরভূম থেকে কলকাতায় পৌঁছেওছিলেন তিনি। কিন্তু বুধবার শারীরিক অসুস্থতার জন্য এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয় অনুব্রতকে। এর পরেই সিবিআইকে চিঠি লেখেন তিনি। সেই চিঠি দিল্লিতে সিবিআই-এর সদর দফতরে পাঠানো হয়।

সেখানে লেখা, তাঁর পক্ষে সিবিআইয়ের দফতরে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই সম্ভব হলে তাঁরাই যেন হাসপাতালে এসে তাঁকে জেরা করেন। এরপরে আজ এসএসকেএমে যান সিবিআই আধিকারিকেরা। অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা জানতে সুপারের সঙ্গে কথা বললেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *