October 27, 2024

বিজেপির কালিয়াগঞ্জে প্রতিষ্ঠাবার্ষিকীতে গরহাজির প্রাক্তন শহর মন্ডল সভাপতি ভবানী চরণ সিংহ। কানাঘুষা চারিদিকে তিনি কি যাচ্ছেন তৃণমূলে ?

1 min read

বিজেপির কালিয়াগঞ্জে প্রতিষ্ঠাবার্ষিকীতে গরহাজির প্রাক্তন শহর মন্ডল সভাপতি ভবানী চরণ সিংহ। কানাঘুষা চারিদিকে তিনি কি যাচ্ছেন তৃণমূলে ?

তন্ময় চক্রবর্তী সদ্য পরিবর্তন হয়েছে কালিয়াগঞ্জ বিজেপির টাউন মন্ডল সভাপতির।গতকাল দায়িত্ব নিয়েছিলেন নতুন টাউন মন্ডল সভাপতি গৌরাঙ্গ দাস  প্রাক্তন শহর মন্ডল সভাপতি ভবানী চরন সিংহের কাছ থেকে।এরপর গতকাল নতুন শহর মন্ডল সভাপতি গৌরাঙ্গ দাস সকলকে নির্দেশ দিয়েছিলেন আজ বিজেপির প্রতিষ্টা দিবসে সবাই যেন হাজির থাকে।সেই মোতাবেক আজ সকল বিজেপির কমিশনাররা যেমন সেই প্রতিষ্ঠা বার্ষিকী তে উপস্থিত ছিলেন তেমন ই ছিলেন বিজেপির সকল কর্মী ও সমর্থকরা ।কিন্তু আশর্যের সাথে লক্ষ্য করা গেল আজকের এই বিজেপির প্রতিষ্ঠা বার্ষিকীতে গড় হাজির ছিলেন প্রাক্তন কালিয়াগঞ্জ শহর মন্ডল সভাপতি ভবানী চরন সিংহ।

যদিও এই প্রতিবেদক ভবানী বাবু কে এই গড় হাজিরের কারন সম্বন্ধে জানতে চাইলে তিনি বলেন,আজকে ঘুম থেকে উঠতে দেরি হয়ে গিয়েছিল। তাই যেতে পারেনি। তবে যাই হোক না কেন গতকাল কিন্তু ভবানী বাবু বলেছিলেন সংঘটনের সঙ্গে তিনি ৩৭ বছর ধরে যুক্ত ।যেখানেই তাকে ডাকা হবে সেখানেই তিনি যাবেন।কিন্তু আশ্চর্য জনক ভাবে নতুন শহর মন্ডল সভাপতি গৌরাঙ্গ দাস আজকের বিজেপির প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে পেলেন না কাছে তার দলের সহ কর্মী তথা প্রাক্তন শহর মন্ডল এর সভাপতি ভবানী চরণ সিংহ।তাই একটু হলেও ব্যাথিত তিনি।

এদিকে আজকে ভবনী বাবুর বিজেপির প্রতিষ্টা বার্ষিকী তে অনুপস্থিতি নিয়ে ইতিমধ্যে কানা ঘুষা শুরু হয়ে গিয়েছে।কারন এবারে পৌর নির্বাচনে তার ভূমিকা নিয়ে যে ভাবে কর্মীরা খুদ্ধ তাতে প্রায় এক ঘরে হয়ে গিয়েছিলেন ভবানী বাবু।

শুধু তাই নয় সম্প্রতি জেলা বিজেপির সভাপতির উপস্থিতিতে একটি সংঘটনিক সভাতেও বিভিন্ন ওয়ার্ডে র বিজেপির প্রার্থীরা এবং বিভিন্ন পদাধিকারী তুলোধোনা করেন ভবানী বাবুকে।তার পর তার পদ চলে যাওয়া।এমন একটা পরিস্থিতিতে বিজেপি কর্মীদের মধ্যে কানাঘুষা এবার কি তাহলে ভবানী বাবু বিজেপি ছেড়ে তৃণমূল এ যাবেন ? যদিও এবাপারে কোন মন্তব্য করতে রাজি হন নি ভবানী বাবু।তবে যাই হোক না কেন সময় ই বলবে আগামী দিনে তিনি কি করবেন।

এদিকে আজকে এই বিজেপির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিজেপির সাধারন সম্পাদক কার্তিক চন্দ্র পাল,কালিয়াগঞ্জ শহর মন্ডল সভাপতি গৌরাঙ্গ দাস সহ বিজেপির বিভিন্ন ওয়ার্ডের কমিশনাররা এবং বিজেপির কর্মী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *