October 27, 2024

স্ত্রীকে সঙ্গে নিয়ে তারাপীঠে গিয়ে পুজো দিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

1 min read

স্ত্রীকে সঙ্গে নিয়ে তারাপীঠে গিয়ে পুজো দিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

তনময় চক্রবর্তী কথায় বলে আমরা যতই কাজ করি না কেন সব কাজে একবারের জন্য হলেও ঠাকুর দেবতাদের স্মরণ করে সেই কাজে ঝাঁপিয়ে পড়ি।আর তাই আর পাঁচ জন সাধারন মানুষের সাথে সাথে এবার বেশি বেশি করে দেখা যাচ্ছে নেতা নেত্রী দের ঠাকুর দেবতাদের কাছে বেশি বেশি করে শরণাপন্ন হতে। আর যদি একবার নেতা-নেত্রীদের উপর ভগবান ভর করে বসে তাহলে তো কেল্লাফতে সেই নেতা নেত্রীদের। আর তাই বারে বারে দেখা যাচ্ছে বিভিন্ন নেতা-নেত্রীদের রাজ্যের বিভিন্ন মন্দিরে মন্দিরে গিয়ে মনস্কামনা করতে যাতে আগামী দিনে তার  অসাধ্য কাজ সাধন হয়ে যায় নিমেষের মধ্যে। আজ এমন ভাবেই দেখা গেল কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় কে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে তারাপীঠ মন্দিরে গিয়ে পুজো দিতে। কথিত আছে যে এই মন্দিরে নাকি একবার যজ্ঞে বসলে আর ঠিকঠাক ভাবে তারা মায়ের শরণাপন্ন হয়ে পুজা দিলে   যা কামনা করা যায় তাই নাকি ফলে যায়।

এবার সেই জন্য নাকি  বিধায়ক সৌমেন রায় কে দেখা গেল সকাল সকাল তার স্ত্রীকে সঙ্গে নিয়ে তারা মায়ের পুজোতে মত্ত থাকতে। কালিয়াগঞ্জ এর কিছু নাগরিকরা এ প্রতিবেদককে বলেন কিছুদিন যাবত খুব একটা ভালো যাচ্ছে না কালিয়াগঞ্জ এর বিধায়কের সময়টা।তার উপর বিধানসভায় বিরোধী দলনেতার হুমকি। তার উপর বিধায়ক হয়েও তিনাকে প্রকাশ্যে বলতে হচ্ছে এখন তিনি এখনো বিজেপির বিধায়ক ।অথচ তিনি এখন আছেন তৃণমূলের বিধায়ক হয়ে।তাই মানসিকতা খুব একটা ভালো অবস্থায় নেই।

 সব মিলিয়ে একটা আনচান মন নিয়ে সময় কাটাচ্ছেন বিধায়ক।তাই এবার হয়তবা সব সমস্যার সমাধান হয়ে যাবে এই ভাবনায় বসভিত হয়ে সৌমেন রায় তারা মায়ের মন্দিরে পুজো দিলেন।পুজো দেওয়ার পর সস্ত্রীক বিধায়ককে দেখা গেল তারা মায়ের মন্দিরের সামনে সুন্দর ভাবে   সেলফি তুলতে। আর  বিধায়কের সেই  ছবি রীতিমত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় নিমিষের মধ্যে ।এদিন বিধায়ক কে দেখা গেল লাল রংয়ের পায়জামা পাঞ্জাবি পড়ে এবং তার স্ত্রীকে দেখা গেল লাল রংয়ের শাড়ি পড়ে পুজো দিতে।

আর পূজো দেওয়ার পর বিধায়ককে দেখা গেল তার স্ত্রীর সঙ্গে যেমন ছবি তুললেন তেমনি তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য এর সঙ্গেও ছবি তুলতে। এখন দেখার বিষয় তারা মায়ের মন্দিরে গিয়ে পূজা দেওয়ার পর সস্ত্রীক বিধায়কের উন্নতি বেশি হয় নাকি কালিয়াগঞ্জ এর উন্নয়ন বেশি হয় সেটাই এখন দেখার পালা।

কারণ তিনি কালিয়াগঞ্জ এর বিধায়ক। ভোটের সময় বহু প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন। তার কটা কাজ এখন অব্দি সম্পূর্ণ হয়েছে তা কালিয়াগঞ্জ এর সাধারণ নাগরিকরাই বলবে। তবে যাই হোক না কেন কালিয়াগঞ্জ বাসীর আশা কালিয়াগঞ্জ এর বিধায়কের হাত ধরেই আগামী দিনে কালিয়াগঞ্জ এ ব্যাপক উন্নয়ন ঘটবে এমনটাই আশা করছে কালিয়াগঞ্জ বাসীরা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *