October 23, 2024

বালির গর্ব অয়ন কুন্ডু উওরবঙ্গ ওপেন ক‍্যারাটে চ‍্যাম্পিয়ান শিপে স্বর্ণ পদক জিতে আবার কৃতিত্বের পরিচয় দিল:

1 min read
কৌশিক ঘোষ,বালি,হাওড়া: উওরবঙ্গের আলিপুরদুয়ারের  ইন্সটিটিউট হলে ১৬ সেপ্টেম্বর সারাদিন ব‍্যাপি আয়োজিত উওরবঙ্গ ওপেন ক‍্যারাটে চ‍্যাম্পিয়ানশিপ প্রতিযোগিতায় একটি স্বর্ণ ও রৌপ্য পদক জিতি বালি বাসীর মুখ উজ্জ্বল করল। এর আগে দীঘায় আয়োজিত জাতীয় ক‍্যারাটে প্রতিযোগিতায় একটি স্বর্ণ ও রৌপ্য পদক জিতে অয়ন সরাসরি এবছরের ডিসেম্বরে কোলকাতায় আয়োজিত ক‍্যারাটে বিশ্বকাপে বিদেশের প্রতিযোগিদের সাথে খেলার ছাড়পত্র জোগাড় করে নিয়েছিল। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অয়নের এই সাফল‍্যে বালিতে অয়নের ক‍্যারাটে প্রশিক্ষণ ক্লাব বালি দেশবন্ধু ক্লাব এর সকল সদস্য ও তার ক‍্যারাটে প্রশিক্ষক স‍্যারেরা সবাই খুব খুশি। অয়নের ক‍্যারাটে প্রশিক্ষক স‍্যার শঙ্কর ব‍্যানার্জী জানান অয়নের হার না মানা মনোভাব, কঠোর প্রচেষ্টা ও লড়াকু মানসিকতায় তার সাফল্যের অন‍্যতম হাতিয়ার।

 অপর ক‍্যারাটে প্রশিক্ষক পার্থপ্রতিম মুখার্জী বলেন অয়ন যে প্রতিযোগিতায় নামে সেখানেই ও জিতে বাড়ি আসে এটা আমাদের গর্বর বিষয়। অয়নের ক্লাবের আরো এক প্রশিক্ষক রজ্ঞিৎ চৌহান  সর্বদা অয়নের পাশে থাকার কথা বলেন। অয়নের এই সাফল্যে তার বাবা ও মা সকলেই খুব খুশি। অয়ন জানায় সামনেই ডিসেম্বরে

কোলকাতায় ক‍্যারাটে বিশ্বকাপ তাই এখন থেকে জোরদার প্রস্তুতি চলছে। এই ক‍্যারাটে বিশ্বকাপে পদক জিতে দেশের নাম উজ্জ্বল করতে চায় বালির ছেলে অয়ন কুন্ডু।।






(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *