October 26, 2024

তৃণমূল ও বিজেপি এই রাজ্যে ধর্মের নামে মানুষকে ভাগাভাগি করতে চাইছে

1 min read
তন্ময়  চক্রবত্তী ঃ-    রাজনীতি করে তৃণমূল ও বিজেপি মানুষকে ভাগ করতে চাইছে এর বহিঃপ্রকাশ ঘটেছে উত্তর দিনাজপুর জেলা ইসলামপুরের  দাড়ি ভিট  এলাকায়।আজ  উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে  এক একান্ত  সাক্ষাৎকারে একথা বলেন রায়গঞ্জে সাংসদ মহম্মদ  সেলিম ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তিনি বলেন ধর্মের নামে মানুষকে  ভাগাভাগি করতে চাইছে তৃণমূল সরকার যেমন তেমন  ই  নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি  সরকার ও । তারা চায় না  ভালোভাবে বেঁচে থাকুক  সাধারন মানুষ ।  সেলিম এ দিন বলেন দাড়ি ভিট   এলাকায় যে ঘটনা ঘটেছে তার জন্য সম্পূর্ণ দায়ী রাজ্য প্রশাসন এবং তার পুলিশ ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 কারণ সেদিনের ঘটনা শুধুমাত্র সেদিনই হয়নি এর আগে থেকে এই ঘটনার সূত্রপাত হয়েছিল তাই এই  ঘটনা আগেই  মেটানোর জণ্য রাজ্য সরকারের   সচেষ্ট  হওয়া  উচিত   ছিল । সেটা না  করে  আগুনের মধ্যে  ঘি দেলে দিয়েছেন পুলিশ দিয়ে । তা  থেকে প্রমাণিত রাজ্য প্রশাসন এই ঘটনার জন্য পুরোপুরি দায়ী।মহম্মদ সেলিম আরো বলেন রাজ্যে তৃণমূল সরকার খাল কেটে কুমির এনেছে এই  রাজ্যে  বিজেপিকে প্রশ্রয়  দিয়ে ।তাই  যা  হ ওয়ার তাই হছে রাজ্যে ।  এই রাজ্যে বিগত দিনে  কোন সাম্প্রদায়িক জাতপাতের রাজনীতি ছিল  না কিন্তু বর্তমানে  তৃণমূল কংগ্রেস অপরদিকে বিজেপি যেভাবে  এই রাজ্যে জাতপাতের রাজনীতি করছে তা নজিরবিহীন।যার ফলে  খসারত দিতে হল দাড়ি ভিট  এলাকায়  দুই ছাত্র কে ।  স্কুলে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে  যে ঘটনা ঘটেছে তা  শিক্ষক নিয়োগের  অসচ্ছতার কারণেই হয়েছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *