October 24, 2024

দাড়িভিট এর পর গুলিতে আক্রান্ত ইসলাম পুর কলেজের এক দ্বিতীয় বর্ষের ছাত্র

1 min read

মুতাহার কামাল, চোপড়া,২৫সেপ্টেম্বরঃ দাড়িভিটি বিদ্যালয়ের ছাত্র মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বন্দুকের গুলিতে আক্রান্ত হল এক কলেজ ছাত্র। আক্রান্ত ছাত্রের নাম আজিজার রহমান  ইসলাম পুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। পড়াশুনা করার পাশাপাশি আজিজার রহমান নিজের খরচার টাকা জোগানোর একটি দোকানে কাজ করে। প্রতিদিনের ন্যায় সে আজকেও দোকানের কাজ শেষ করে রস্তা হেটে বাড়ি ফেরে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 সেই সময় একদল দুষ্কৃতি বাইক চেপে এসে আচমা তাকে লক্ষ করে গুলি চালায় বলে আজিজার রহমান জানান। এর পর প্রাণের ভয়ে পালাতে থাকে কিন্তু তার পরেও একটি গুলি এসে তার হাতে লাগে। সাথে সাথে মাটিতে পড়ে যায় সে। পরে দুষ্কৃতিরা তা দেখে চম্পট দেয়। বন্দুকের গুলির শব্দ শুনেই স্থানীয় মানুষেরা ছুটে আসে ও তাকে চোপড়া দলুয়া হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। সুত্রে জানা যায়, আজিজার রহমান এসএফ আই লোকাল কমিটির সদস্য।  কলেজ রাজনীতিতে তার যোগদান ও সক্রিয়তা এক বছর আগেই।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

  দাড়িভিট ছাত্র মৃত্যু ঘটনার তীব্র নিন্দা করে সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেস এর বিরুদ্ধে নানান পোস্ট করেন ও প্রশাসনের নিকৃষ্টতার নিয়েও নানান প্রশ্ন তোলেন। তাতেই ক্ষিপ্ত হয়ে শাসক দলের এক দল দুষ্কৃতি আজিজার রহমানকে গুলি চালায় বলে এস এফ আই দলীয় কর্মীদের অনুমান। আজিজার রহমানে বাড়ি চোপড়া ব্লকের ঘীরণিগাও গ্রামে। ছেলের আক্রান্তের কথা শুনে দলুয়া হাসপাতে ছুটে আসে আজিজারের পরিবারের লোকেরা। এর পর সেখান থেকে মেডিক্যাল হাসপাতলে পাঠানো হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *