October 26, 2024

রাজ্য স্কুল ব্যাডমিন্টন চ্যাম্পিয়ানশিপে উত্তর দিনাজপুর জেলার জয়জয়কার

1 min read
তপন চক্রবর্তী-কালিয়াগঞ্জ-৬৪তম  রাজ্য স্কুল ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের  ছেলেদের সমস্ত বিভাগেই জয়জয়কার। উত্তর দিনাজপুর ডিস্ট্রিক্ট কাউন্সিল ফর  স্কুল গেমস এন্ড স্পোর্টস এর সম্পাদক প্রবীর গুহ এবং উত্তর দিনাজপুর জেলা ব্যাডমিন্টন এসোসিয়েসনের সম্পাদক নির্মল কুমার ঘোষ শুক্রবার অধিকরাত্রে জানান ৬৪তম স্টেট স্কুল ব্যাডমিন্টনশিপ প্রতিযোগিতায় উত্তর দিনাজপুর জেলার ছেলেরা আশাতীত ফল করেছে।
  গত ২৪শে সেপ্টেম্বর থেকে ২৬শে সেপ্টেম্বর পুরুলিয়ার ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।।ব্যাডমিন্টন টুর্নামেন্টের অনুর্ধ ১৯ (বয়েজ)  বিভাগে দলগত চ্যাম্পিয়ান হয়েছে শৌর্য দাশগুপ্ত,সুরজ চক্রবর্তী,সায়ন  ঘোষ ও দিব্যেন্দু প্রামানিক।  এছাড়াও অনুর্ধ ১৭(বয়েজ)দলগত রানার্স হয়েছে অচিস্নান মন্ডল,অয়ন পাল,অঙ্কুশ সাহা ও সাবর্ন সিকদার।অনুর্ধ ১৭(সিঙ্গলস) বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে অচিস্মান মন্ডল।
তিনি বলেন অনুর্ধ ১৯সিঙ্গলস (বয়েজ)বিভাগে চ্যাম্পিয়ান হয়েছে শৌর্য চক্রবর্তী এবং অনুর্ধ ১৯  সিঙ্গলস (বয়েজ)বিভাগেও রানার্সের সন্মান পায় সুরজ চক্রবর্তী।জেলা সম্পাদক নির্মল ঘোষ জানান তাদের জেলার ব্যাডমিন্টন  খেলোয়াড়দের সাথে ম্যানেজার হিসাবে গিয়েছিলেন সুভাষ চক্রবর্তী এবং কোচ হিসেবে দুজন গিয়েছিলেন তারা হলেন সুদীপ্ত সরকার ও দেবর্ষী চক্রবর্তী।
 এক সাক্ষাৎকারে  রায়গঞ্জ পৌর সভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস জানান উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের ছেলেরা সম্প্রতি পুরুলিয়ায় অনুষ্ঠিত ৬৪তম স্টেট স্কুল ব্যাডমিন্টনশিপ প্রতিযোগিতায় উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের   সন্মান যে ভাবে উর্ধে তুলে ধরেছে তার জন্য রায়গঞ্জ পৌর সভার পক্ষ থেকে এই সমস্ত সোনার ছেলেদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস বলেন এই সাফল্যের জন্য জেলা বাসীর সাথে তিনিও গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *