October 26, 2024

তৃণমূলের হাত ধরে কমল ফুটল ৮  নম্বরে, ১৭ থেকে বিদায় নিল বসন্ত

1 min read

তৃণমূলের হাত ধরে কমল ফুটল ৮  নম্বরে, ১৭ থেকে বিদায় নিল বসন্ত

তনময় চক্রবর্তী অবশেষে দীর্ঘ টালবাহানার পর কালিয়াগঞ্জ এর ৮নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিট পেলেন কালিয়াগঞ্জ পৌরসভার উপ পৌরপতি কমল ঘোষ। যার ফলে কমল ঘোষ এর অনুগামীরা ভীষণ আনন্দিত। উল্লেখ্য বেশ কিছুদিন ধরে একজন বহিরাগত প্রার্থী আট নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী হবে বলে জোর কদমে প্রচার শুরু করে দিয়েছিলেন।

অলিতে গলিতে সেই বহিরাগতের নাম অনেকের মুখে মুখে প্রচার হয়ে গিয়েছিল। কিন্তু অবশেষে সেই বহিরাগতকে বোল্ড আউট করে নিজের জায়গা ফিরে পেলেন কমল ঘোষ।

উল্লেখ্য কালিয়াগঞ্জ পৌরসভা প্রাক্তন উপ পৌরপতি যেমন ছিলেন একদিন কমলবাবু তেমনি বর্তমান প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য ছিলেন কমল ঘোষ।এদিকে কমল ঘোষ টিকিট পাওয়ায় খুশি কমল ঘোষের অনুগামীরা।তারা বলেন কমল বাবু খুব ই ভালো মানুষ।মানুষের সাথে খুব ই তার ভালো সম্পর্ক।ফলে এই ওয়ার্ড এ তিনি  যে একটা ফ্যাক্টর সেটা বলা যেতেই পারে। অন্যদিকে গতকাল যখন তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হয়েছিল সেখানে প্রথমে কমল ঘোষ থাকলেও পরবর্তীতে যে দ্বিতীয় তালিকা প্রকাশ হয়েছিল যা পরবর্তীতে তৃণমূলের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল সাংবাদিকদের জানিয়েছেন সেটি ফেক নিউজ সেই তালিকার কোনো ভিত্তি নেই। ফলে কালিয়াগঞ্জ এর আট নম্বর ওয়ার্ডে তৃণমূলের হাত ধরে কমল  যেমন ফুটে  গেল  তেমনি ১৭  নম্বর ওয়ার্ড থেকে বসন্তের বিদায় হলো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *