October 25, 2024

মহা ষষ্ঠীর সন্ধ্যায় হরিহরপুর-ধনকোল সার্বজনীন দুর্গৎসবের শুভ উদ্বোধন ও সাংবাদিক সম্বর্ধনা

1 min read
তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর-সোমবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর সভার ছয় নম্বর ওয়ার্ডে এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে মহা  ষষ্ঠীর সন্ধ্যায় হরিহর পুর-ধনকোল সার্বজনীন দুর্গৎসবের উদ্বোধন করলেন প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে এলাকার বিশিষ্ট সমাজসেবী সন্তোষ সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজসেবী প্রদীপ কুন্ডু,বিশিষ্ট সমাজসেবী তথা অবসরপ্রাপ্ত শিক্ষক বিদ্যাসাগর সাহা,দ্বীপ সরকার,পূজা কমিটির সভাপতি গগনেন্দ্র কৃষ্ণ রায় চৌধরী,পূজা কমিটির সম্পাদক আশিস চক্রবর্তী এবং পূজা কমিটির অন্যতম সদস্য জয়ন্ত বসু।
অনুষ্ঠানে উত্তর দিনাজপুর জেলার আকাশবাণী দুরদর্শন ও সাধনা সংবাদ চ্যানেলের বিশিষ্ট সাংবাদিক তন্ময় চক্রবর্তী বোম্বের তাজ হোটেলে ইউনিসেফের দৃষ্টিতে দেশের সেরা সাংবাদিকের তকমা পাওয়ায় ও চলচিত্র অভিনেত্রী মাধুরী দীক্ষিতের হাত থেকে পুরস্কার নিয়ে জেলার সন্মান উজ্বল করার কারনে তাকে  পূজা কমিটির পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।অনুষ্ঠানে এলাকার দুস্থ্য ব্যক্তিদের মুখে শারদ উৎসবে হাসি ফোটাতে ৩৫ জন দুস্থ্য ব্যক্তিদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয় কমিটির পক্ষ  থেকে।
সম্বর্ধনা ও পূজার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন কুন্তল ব্যানার্জী,কমল ব্যানার্জী, পিন্টু বাগচী,ডাবলু চৌধুরী,গনেশ ঘোষ,দেবাশিস চক্রবর্তী,রঞ্জন সরকার,বিবেক সরকার ও সুশান্ত দাস।
এক সাক্ষাৎকারে পুজা কমিটির কর্নধার জয়ন্ত বোস জানান ,তাদের পূজা এবার ,৬১তম বর্ষে পদার্পন করলো।পুজার অষ্টমী ও নবমীতে বিশিষ্ট সঙ্গীত শিল্পীদের নিয়ে  সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তিনি বলেন তাদের পূজায় বাইরের জাঁকজমক না থাকলেও আচার ও নিষ্ঠা সহ কারে পূজায় নেই কোন খামতি।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *