October 27, 2024

দারিদ্র ঘরের মেধাবী ছাত্রী তনুশ্রী সিনার পাশে দাঁড়ালেন বিধায়ক গৌতম পাল

1 min read

দারিদ্র ঘরের মেধাবী ছাত্রী তনুশ্রী সিনার পাশে দাঁড়ালেন বিধায়ক গৌতম পাল

প্রদীপ সিনহা করণদিঘি:-ইচ্ছা আর মনের জোর থাককে কোন কিছুই বাধা হয়ে দারাতে পারেনা। তাই আরেক বার প্রমান করলেন উত্তর দিনাজপুর জেলার করণদিঘী ব্লকের অতি সাধারণ ঘরের মেয়ে তনুশ্রী সিনহা। তনুশ্রী আই আই টি পাশ করে ও এন জি সি তে সুযোগ পেয়ে সুধু জেলার নয় রাজ্যের নাম উজ্জ্বল করেছে।তনুশ্রী ছোট বেলা থেকেই মেধাবি ছাত্রী ছিলো ।

তাই কষ্টের মধ্যেই তনুশ্রীর বাবা শ্যামল সিনহা ও শেফালী সিনহা তার পড়া শুনা চালিয়ে যান। পড়ে তিনি স্কলারশিপ পেয়ে হায়দরাবাদ পড়তে যায়। সেখান থেকে পড়া শুনার পড়ে হায়দরাবাদ থেকে পড়া শুনা করে পেট্রোলিয়ামের উপরে ইঞ্জিনিয়ার হয়।

এখোন ও এন জি সি তে সুযোগ পেয়েছে। ছুটিতে নিজের বাড়ি করণদিঘীর মোহনপুরের বিন্নাবাড়ি এসেছে তনুশ্রী। কৃতি মেয়ে বাড়িতে এসেছে জানতে পেরে এদিন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মণ, এবং করণদিঘী বিধানসভার বিধায়ক তথা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার ভাইস চেয়ারম্যান গৌতম পাল সহ অন্যান্যরা তনুশ্রীর বাড়িতে গিয়ে তাকে ফুল,মিষ্টি সহ উপহার দিয়ে সুভেচ্ছা প্রদান করেন। এবং তার ভবিষ্যৎতের সাফল্য কামনা করেন। যাতে তনুশ্রী জেলা সহ রাজ্যের নাম ছড়িয়ে দেয় বিশ্বের দরবারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *