October 28, 2024

করোনাকে জয় করে আবারও কাজে ফিরলেন রায়গঞ্জের পৌরপতি সন্দীপ বিশ্বাস

1 min read

করোনাকে জয় করে আবারও কাজে ফিরলেন রায়গঞ্জের পৌরপতি সন্দীপ বিশ্বাস

অবশেষে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ পৌরসভার তৃণমূলের পৌরপ্রধান সন্দীপ বিশ্বাস করোনা কে জয় করে পৌরসভার কাজে যোগ দিলেন। পৌরসভার অধিকাংশ কর্মীরা এদিন তাকে ফুলের মালা ও মিষ্টি দিয়ে সম্বর্ধনা জানান। রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস জানান দুর্গাপূজার মুখে উত্তর দিনাজপুর জেলার করোনা সংক্রমণ কমেছিল। সেই সময় থেকে কালীপূজা পর্যন্ত আমি মাঝেমধ্যে মাক্স না পড়ে বিভিন্ন সরকারি কর্মসূচি ও রাজনৈতিক কর্মসূচিতে ভিড়ের মধ্যে গিয়েছিলাম। নিয়মিত স্যানিটাইজার ব্যবহার করতে পারিনি।

তার জন্য আমি করণায় আক্রান্ত হয়েছি। তার দাবি তিনি সুস্থ হলেও এখনো তার শারীরিক দুর্বলতা কাটে নি। উল্লেখ্য গত ৪ নভেম্বর রায়গঞ্জ শহরের রবীন্দ্রপল্লী এলাকায় পারিবারিক কালীপুজোয় যোগদান শহরের দক্ষিণ বীরনগর এর বাসিন্দা সন্দীপ বিশ্বাস। পরের দিন তার জ্বর মাথাব্যথা ও পেটের সমস্যা হয়।১১ ই নভেম্বর করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরেরদিন তাকে রায়গঞ্জ মেডিকেলে ভর্তি করানো হয়।১৩  ই আগস্ট তাকে শিলিগুড়িতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ১৮ ই নভেম্বর তিনি হাসপাতাল থেকে ছুটি পান।

 

এরপর ওই দিন থেকে ২৭ শে নভেম্বর পর্যন্ত তিনি বাড়িতে হোম আইসোলেশন এ ছিলেন। উল্লেখ্য জেলায় করোনা সংক্রমণ চরমে থাকাকালীন সন্দীপ বিশ্বাস এর নজরদারিতে দীর্ঘদিন রায়গঞ্জ শহরের বন্দর এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের মৃতদেহ সৎকার করা হয়। এছাড়াও করণা আবহে সন্দীপ বিশ্বাস রায়গঞ্জ পৌরসভা এলাকায় সামনের সারিতে থেকে পৌরসভার তরফে বাসিন্দাদের বিভিন্ন সরকারি পরিষেবা দেওয়ার ও কাজ করেছেন। সন্দীপ বিশ্বাস বলেন তখন  নিয়মিত মাক্স পড়তাম ও সেনিটাইজার ব্যবহার করতাম। তাই করোনা সংক্রমণ চরমে থাকাকালীন আমি করোনা আক্রান্ত হয়নি। এদিকে রায়গঞ্জ পৌরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার খুশি রায়গঞ্জের বাসিন্দারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *