October 28, 2024

একের পর এক রাস্তার কাজের সূচনা করে ইটাহারের মানুষের কাছে প্রিয় হয়ে উঠছেন বিধায়ক মোশারফ হোসেন।

1 min read

একের পর এক রাস্তার কাজের সূচনা করে ইটাহারের মানুষের কাছে প্রিয় হয়ে উঠছেন বিধায়ক মোশারফ হোসেন।

বিপ্লব চাকি ইটাহার একের পর এক উন্নয়নমূলক কাজ করে ইতিমধ্যে তাক লাগিয়ে দিয়েছেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন। বিধানসভা নির্বাচনে প্রার্থী  হয়ে  ঘোষণা করেছিলেন তিনি যদি জয়লাভ করেন তাহলে ইটাহারের আমূল পরিবর্তন তিনি ঘটাবেন রাজ্যের মা মাটি মানুষের নেত্রী মমতা ব্যানার্জি হাত ধরে।

আর আজ তার কথা ও কাজের মধ্যে প্রমাণ তিনি দেখিয়ে দিলেন একের পর এক উন্নয়নমূলক কাজ করে। রাজ্যে পিছিয়ে পড়া জেলাগুলির মধ্যে অন্যতম উত্তর দিনাজপুর জেলা। উত্তর দিনাজপুর জেলার পিছিয়ে পড়া একটি ব্লক ইটাহার। সেই ইটাহারের প্রত্যন্ত এলাকার মানুষের সঙ্গে ইটাহার সদরের যোগাযোগ ব্যবস্থা নিবিড় করতে একের পর এক রাস্তার কাজের সূচনা করে চলছেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন। গত কালকের পর আগেও তিনি ইটাহারে পাঁচটি রাস্তা কাজের সূচনা করলেন রাজ্য সরকারের আর্থিক তহবিল।

ইটাহার ব্লকের সুরুন এক অঞ্চলের পাজল গ্রামে আনুষ্ঠানিক ভাবে  পাঁচটি ডালাই রাস্তার আনুষ্ঠানিক ভাবে সূচনা করেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন । ছিলেন, এলাকার জেলা পরিষদের সদস্যা বিউটি বেগম, পঞ্চায়েত প্রধান অনিতা দাস, অঞ্চল তৃনমূল কংগ্রেস , গোলাম মোর্তুজা, উত্তম দাস, কাশেম আলী, , সহ অন্যান্য নেতৃত্ব।

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন মূলক কাজের,রাজ্যের প্রায় এক কোটি ১৯ লক্ষ কিছু বেশি  টাকার  আথি’ক তহবিলে সুরুন এক অঞ্চলের পৃথক পাঁচ টি গ্রামের প্রায় চার কিলোমিটার মাটির রাস্তা ডালাই রাস্তার কাজের সুচনা করেন

 ইটাহারের তৃনমূলের বিধায়ক মোশারফ হোসেন। এলাকার সাধারণ মানুষের দীর্ঘ দিনের দাবি ছিল সেই মতো সাধারণ মানুষের সুবিধার্থে নতুন পাকা রাস্তার কাজের সুচনা করা হলো তাঁতে অঞ্চলের কয়েক হাজার সাধারণ মানুষ উপকৃত হবেন বলে জানান বিধায়ক মোশারফ হোসেন। এদিকে বিধায়ক মোশারফ হোসেন এর এই উন্ন্য়ন মূলক কাজের প্রশংসায় পঞ্চমুখ  এলাকার সাধারন মানুষ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *