October 28, 2024

ত্রিপুরায় যুব তৃনমূলের রাজ্য সভাপতি তথা অভিনেত্রী সায়নী ঘোষকে অন্যায় ভাবে গ্রেফতারের প্রতিবাদে ধিক্কার মিছিল কুশমন্ডি।

1 min read

ত্রিপুরায় যুব তৃনমূলের রাজ্য সভাপতি তথা অভিনেত্রী সায়নী ঘোষকে অন্যায় ভাবে গ্রেফতারের প্রতিবাদে ধিক্কার মিছিল কুশমন্ডি।

লোকনাথ সরকার, কুশমন্ডি, ২৩ নভেম্বর পশ্চিমবঙ্গের যুব তৃনমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষকে ত্রিপুরায় গ্রেফতারের প্রতিবাদে মঞ্চ বেঁধে প্রতিবাদ ও ধিক্কার মিছিল করল কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা।বিজেপিকে ধিক্কার জানাবার আগে প্রতিবাদ মিছিল করেন কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা। উচ্চ কন্ঠের মধ্য দিয়ে, তিন ঘণ্টার বেশি সময় ধরে চলে এই বিক্ষোভ কর্মসূচি।

প্রতিবাদ ও ধিক্কার মিছিলে উপস্থিত ছিলেন যুব তৃনমূলের জেলা সভাপতি অম্বরিশ সরকার, ব্লক সভাপতি সেকেন্দার আলী, ব্লক তৃণমূল কংগ্রেস সদস্য রতন সাহা, বঙ্গজননীর জেলা সভানেত্রী মিঠু জোয়ারদার, তৃণমূল কংগ্রেসের জেলা সহ-সভাপতি কেশব যোশি, পঞ্চায়েত সমিতির সভাপতি সুনন্দা বিশ্বাস প্রমুখ। তৃণমূল যুবর কুশমন্ডির সভাপতি সেকেন্দার আলি বলেন বিজেপি

যেভাবে ত্রিপুরায় রাজ্য সভাপতির উপর আক্রমণ করেছে সেটা লজ্জাজনক, এবং এই ঘটনায় বিজেপিকে ধিক্কার জানাই। যুব তৃনমূলের জেলা সভাপতি অম্বরিশ সরকার বলেন রবিবার যুব তৃনমূলের রাজ্য সভাপতি তথা অভিনেত্রী সায়নী ঘোষকে অন্যায় ভাবে গ্রেফতার করে ত্রিপুরা পুলিশ । এর বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *