October 28, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসকের ওয়ার্ডে গিয়ে করতাল বাজিয়ে কীর্তন করলেন প্রাক্তন পৌর পতি কার্তিক চন্দ্র পাল

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসকের ওয়ার্ডে গিয়ে করতাল বাজিয়ে কীর্তন করলেন প্রাক্তন পৌর পতি কার্তিক চন্দ্র পাল

তন্ময় চক্রবর্তী  হরিনাম সংকীর্তন এ দেখা হলো দুইজনের মধ্যে কিন্তু কথা হলো না । একজন হলেন কালিয়াগঞ্জ এর প্রাক্তন পৌর পতি কার্তিক চন্দ্র পাল আর একজন হলেন কালিয়াগঞ্জ এর বর্তমান পৌর প্রশাসক শচীন সিংহ রায়।একজন কে দেখা গেল প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল কে দেখা মাত্র আস্তে আস্তে চলে যেতে হরিনাম সংকীর্তন এর মঞ্চ থেকে।

ওপর জন কার্তিক চন্দ্র পাল কে আবার দেখা গেল ভক্তবৃন্দ দের মাঝে গিয়ে কখনো করতাল বাজাতে কখনো বা আবার দেখা গেল হরিনামের জয়ধ্বনী দিয়ে সকলের সাথে হরিনাম সংকীর্তন করতে সকলের সঙ্গে মঞ্চ পরিক্রমা করতে করতে ।এই ভাবেই আজ সন্ধ্যা থেকে খোদ কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক এর ওয়ার্ড এ গিয়ে একটি হরিনাম সংকীর্তন এ সবার মন জয় করে নিলেন কালিয়াগঞ্জ বাসীর নয়নের মনি কার্তিক চন্দ্র পাল। সকলের মাঝে গিয়ে তিনি যেমন করতাল বাজালেন তেমন ই দীর্ঘক্ষণ বসে হরিনাম সংকীর্তন উপভোগ করলেন।

আমার সকলের মত করে হরিলুটের বাতাসে উড়িয়ে নিজে খেয়েও নিলেন।কখনো আবার দেখা গেল ভক্তিভরে প্রণাম করতে কার্তিক বাবুকে। তবে এদিনও কার্তিক বাবুকে দেখা গেল তার বিশ্বস্ত সৈনিক তথা কালিয়াগঞ্জ এর প্রাক্তন যুব তৃণমূল সভাপতি বিভাস সাহা কে সঙ্গে নিয়ে এখানে আসতে। অনেক ভক্তদের এদিন কানাঘুষা করে বলতে শোনা গেল কি ব্যাপার প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল আসামাত্রই তার পূর্বের সেনাপতি তথা বর্তমান কালিয়াগঞ্জ পৌরসভা প্রশাসক শচীন সিংহ রায় সেখান থেকে বেরিয়ে গেলেন তার সাথে কোন কথা না বলেই।

এটা অবশ্য অনেকেই ভালো চোখে দেখেননি। অনেককে বলতে শোনা গেল রাজনীতিরাজনীতির জায়গায় থাকা উচিত ছিল সৌজন্যতা তার জায়গায় থাকা উচিত ছিল। কারন কয়েকটা মাস আগেও একই সাথে তারা পৌরসভা চালিয়েছিলেন ।

শুধু তাই নয় এই কার্তিক চন্দ্র পালের হাত দিয়েই বর্তমান প্রশাসক শচীন সিংহ রায় তৃণমূলে প্রবেশ করেছিলেন। তাই তার কৃতজ্ঞতা বোধ থাকা উচিত ছিল। তবে যাই হোক না কেন কার্তিক চন্দ্র পালের পাশাপাশি বর্তমান প্রশাসক ও শচীন সিংহ রায় এদিন সকলকে শুভেচ্ছাবার্তা জানান। আর দুজনেই বললেন হরে কৃষ্ণ হরে হরে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *