October 28, 2024

আগামীকাল রায়গঞ্জে আসছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

1 min read

আগামীকাল রায়গঞ্জে আসছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

তনময় চক্রবর্তী সবেমাত্র শেষ হয়েছে বাঙ্গালীদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। এবার আসছে শ্যামা পূজা সাথে আলোর উৎসব দীপাবলি। কিন্তু মাঝে বাঙ্গালীদের পরম্পরা মেনে পালন করা হয় একে অপরের মেলবন্ধনে বিজয়া  উৎসব। কিন্তু এরই মাঝে ঘটে গিয়েছে রায়গঞ্জে বিজেপির ইন্দ্র পতন । তার কারণ একটাই গত বিধানসভা নির্বাচনে রায়গঞ্জ আসন থেকে বিজেপির হয়ে লড়াই করে জয়ী হয়েছিলেন কৃষ্ণ কল্যাণী। এবার তিনি গতকাল যোগদান তৃণমূল কংগ্রেসের।

 

তাই কিছুটা হলেও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে যখন কিছুটা হতাশা বিরাজ করছে ঠিক সে সময় উত্তর দিনাজপুর জেলার বিজেপি কর্মীদের মনকে চাঙ্গা করতে আগামীকাল রায়গঞ্জে একটি মেগা বিজয়া সম্মিলনী র আয়োজন করেছে জেলা বিজেপি নেতৃত্ব। আর সেই বিজয়া সম্মিলনীতে হাজির থাকবেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী।

জানা যায় বিশ্বস্ত সূত্রে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী র তৃণমূলে যোগ দেওয়ার দুদিন পর যে বিজয়া সম্মিলনী হতে চলছে তাতে বিজেপির রাজ্য নেতৃত্তের উপস্থিতিতে তৃণমূলকে মাস্টার স্ট্রোক দিতে পারে বিজেপি। আজ সেই বিজয়া সম্মিলনী উপলক্ষে দেখা গেল বিজেপি জেলা নেতৃত্বে চরম বাস্ততা ।

 

আগামীকাল সকাল দশটায় রায়গঞ্জ ইনস্টিটিউট হলে এই বিজয়া সম্মিলনী ও নবনিযুক্ত সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও নবনিযুক্ত রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার কে সম্বর্ধনা দেওয়া হবে  জানান  উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বাসুদেব সরকার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *