October 25, 2024

আগ্নেয়াস্ত্র সমেত গ্রেপ্তার হলো এক যুবক হেমতাবাদে

1 min read
সুচন্দন কর্মকার :-  মাঝরাতে এলাকায় বাইক নিয়ে ঘোরাফেরা করছে ৩ অচেনা যুবক। এমন খবর পেয়ে থানা দিল পুলিশ। বিপদের গন্ধ পেয়ে দুই যুবক রাতের অন্ধকারে পালাতে সক্ষম হলেও আগ্নেয়াস্ত্র সমেত গ্রেপ্তার হলো এক যুবক। শনিবার রাতে এই ঘটনা হেমতাবাদের মহিপুর এলাকায়। ধৃত যুবকের নাম সুজন পাল (২৩), পিতা বাদল পাল, বাড়ি রায়গঞ্জের অশোকপল্লী এলাকায়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 ধৃতের কাছ থেকে একটি সেভেন  এমএম পিস্তল ও ৫ রাউন্ড কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। রবিবার ধৃতকে রায়গঞ্জ জেলা আদালতে পেশ করে পুলিশ। তদন্তের স্বার্থে পুলিশ পাঁচ দিনের  হেফাজতে নিতে চেয়ে আদালতের কাছে আবেদন করেছে। হেমতাবাদ থানা সূত্রে জানা গেছে শনিবার রাত ১১ টার পর স্থানীয় সূত্রে পুলিশ খবর পায় কালিয়াগঞ্জ লাগোয়া মহিপুর মোড় এলাকায় বালুঘাট সড়কে বাইক নিয়ে তিন অচেনা যুবক ঘোরাঘুরি করছে। কালী পূজার আগে এমন সন্দেহভাজনদের এলাকায় আগমনের কথা শুনেই তৎপর হয় হেমতাবাদ থানার ওসি বিশ্বনাথ মিত্র।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 রাতেই পুলিশের জোরা টিম দুদিক থেকে এলাকায় ছুটে যায়। পুলিশের আগমনের গন্ধ মিলতেই বাইক সহ চম্পট দেয় দুজন। ধরা পড়ে একজন। তল্লাশিতে এই যুবকের কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি সহ পিস্তল পায় পুলিশ। পলাতক দুই যুবক রায়গঞ্জ এলাকার বাসিন্দা, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তাদের নাম জানতে পেরেছে পুলিশ। পলাতক এই যুবকদের খোঁজে পুলিশ  তল্লাশি শুরু করেছে। রাতে মহিপুর এলাকায় এই সশস্ত্র  যুবকদের আগমনে উদেশ্য  কি তা নিয়ে ধন্দে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ছিনতাইয়ের জন্য এসেছিল অনুমান করলেও এই অনুমান জোরালো নয়।কালিয়াগঞ্জ ঘেঁষা এই মহিপুর মোড়কে করিডর বানিয়ে অন্য কোন অপরাধমূলক কাজে এই দল যুক্ত আছে কিনা সেটাও পুলিশের দুশ্চিন্তার কারণ হয়ে  দাড়িয়েছে বলে সুএের খবর।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *