October 28, 2024

কালিয়াগঞ্জের দুই বাজারে মাছের ওজন ও দুধের গুনগত মান পরীক্ষার কোন ব্যবস্থা না থাকায় ক্ষুব্ধ ক্রেতা সুরক্ষা সমিতি-

1 min read

কালিয়াগঞ্জের দুই বাজারে মাছের ওজন ও দুধের গুনগত মান পরীক্ষার কোন ব্যবস্থা না থাকায় ক্ষুব্ধ ক্রেতা সুরক্ষা সমিতি-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,১৯ অক্টোবর:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের দুটি বড় বাজারে মাছের ওজন ও দুধের গুনগত মান পরীক্ষার কোন রকম ব্যবস্থা কালিয়াগঞ্জ পৌর সভার পক্ষ থেকে না করায় কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতি কালিয়াগঞ্জ পৌর সভার কাজ কর্মে ক্ষোভ প্রকাশ করে।মঙ্গলবার কালিয়াগঞ্জ।ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতির সভাপতি কানাই শেঠ।

বলেন পুর সভায় একজন স্যানিটারি ইন্সপেক্টর থাকলেও তিনি বছরে একদিনের জন্যও দুটি বাজারের কোনটিতেই দুধের গুনগত মান পরীক্ষার জন্য যান না।ফলে শহরের দুধের বাজারে চলছে লাগাম ছাড়া ভেজাল দুধের কারবার।

কানায় শেঠ বলেন পুর সভায় স্যানিটারী ইন্সপেক্টর থাকলেও তিনি বসে বসে বেতন নেবেন অথচ পৌর পরিষেবা দেবেন না তা হতে পারেনা।

দুধের ভেজাল বন্ধ।করতে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ না করলে পৌর সভায় ডেপুটেশন দেবার ব্যবস্থা নেবেন বলে কানাই শেঠ জানান।কানাই শেঠ জানান মাছের বাজারে প্রতিনিয়ত মানুষ ঠক লেও পৌর সভার কোন হেল দোল নেই।

7 thoughts on “কালিয়াগঞ্জের দুই বাজারে মাছের ওজন ও দুধের গুনগত মান পরীক্ষার কোন ব্যবস্থা না থাকায় ক্ষুব্ধ ক্রেতা সুরক্ষা সমিতি-

  1. Deca Durabolin is a slow-acting steroid, containing long esters, hence why cycles typically last up to 12 weeks. tamoxifen pct There are many options for how to proceed depending on a woman s age and health history, her partner s age and health history, etc.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *