October 28, 2024

উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার সহ-সম্পাদক মিঠুন ঘোষ খুনের প্রতিবাদে আগামীকাল উত্তর দিনাজপুর জেলা জুড়ে আট ঘণ্টা বনধের ডাক দিল বিজেপি-

1 min read

উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার সহ-সম্পাদক মিঠুন ঘোষ খুনের প্রতিবাদে আগামীকাল উত্তর দিনাজপুর জেলা জুড়ে আট ঘণ্টা বনধের ডাক দিল বিজেপি-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ-১৮ অক্টোবর:,উত্তর দিনাজুর জেলার বিজেপির যুব মোর্চার সহ-সম্পাদক মিঠুন ঘোষের খুনের প্রতিবাদে মঙ্গলবার আট ঘন্টা বন্ধের ডাক দিল বিজেপি সারা উত্তর দিনাজপুর জেলা জুড়ে।সোমবার রায়গঞ্জে জেলা বিজেপির কার্যালয় বসে এমনটাই বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন তৃণমূল আশ্রিত দুস্কৃতিকারীদের পুলিশ এখনো খুন করার পরে ধরতে পারছে না। একজনকে ধরলেও বাকি দুইজন পলাতক। বিজেপি রাজ্য সভাপতি বলেন এই ধরনের ঘটনা খুবই দুঃখ জনক। তিনি বলেন বিধানসভা নির্বাচনের পর থেকে তৃণমূল কংগ্রেস যে ভাবে সন্ত্রাস চালাচ্ছে তা সীমা ছাড়িয়ে গেছে। এই রাজ্যে গণতন্ত্র মানে প্রতিদিন মৃত্যুর মিছিল,মায়ের কোল খালি করা।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন গতকাল যেভাবে বিজেপি যুব মোর্চার কার্যকর্তা মিঠুন ঘোষ কে হত্যা করা হলো তা খুবই নিন্দনীয় এবং এর তীব্র প্রতিবাদ তাড়া করছে। অবিলম্বে প্রকৃত দুষ্কৃতিকারীদের গ্রেফতার করার দাবিতে আগামীকাল তারা উত্তর দিনাজপুর জেলা জুড়ে ধর্মঘটের ডাক দিয়েছে।এ রাজ্যের গণতন্ত্র নিয়ে আমাদের মুখ্যমন্ত্রী যখন কথা বলে তখন মানুষই শুধু হাসেনা ঘোরাও মুখ লুকিয়ে হাসে।বিজেপির যুব মোর্চার নেতা মিঠুন ঘোষ হত্যাকান্ডের সাথে যুক্ত থাকার সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাম সন্তোষ ঘোষ।

অন্য আরেকজন অভিযুক্ত সুকুমার ঘোষের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ৷রায়গঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অর্ষ ভার্মা জানিয়েছেন, “রবিবার রাতে ঘটনার কিছুক্ষণ আগেই মৃত মিঠুন ঘোষের সাথে একটি হোটেলে খাওয়াদাওয়া করেছে সন্তোষ ও সুকুমার। খাওয়ার পরে মিঠুনের বাড়ির কাছেই যায় তিনজন। সন্দেহ করা হচ্ছে সেই সময়ে আগ্নেয়াস্ত্র নিয়ে নিজেদের মধ্যে দেখানোর সময়ে দুর্ঘটনাক্রমে গুলিবিদ্ধ হয় মিঠুন।”উল্লেখ্য, বিজেপির যুব সহঃ সভাপতির মিঠুন ঘোষের আচমকা গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে ইটাহারের রাজগ্রাম এলাকা। গুলিবিদ্ধ অবস্থায় মিঠুনকে হাসপাতালে নিয়ে আসা হলে মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে এসে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী।গোটা ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকেই আঙুল তোলে বিজেপির কেন্দ্রীয় ও জেলা নেতৃত্বরা। সোমবার জেলা নেতৃত্বের সাথে আলোচনা করতে রায়গঞ্জের বিজেপির জেলা কার্যালয়ে আসেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সাংবাদিক বৈঠকে তিনি জানান, পুলিশ প্রশাসন গোটা ঘটনাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।দুই অভিযুক্তের পাশাপাশি ওই এলাকার আরও এক তৃণমূল নেতা যুক্ত আছেন যিনি পলাতক তাঁর নাম মুখে আনছেনা পুলিশ প্রশাসন। এর জেরে আগামীকাল ৮ ঘন্টার উত্তর দিনাজপুর বনধের ডাক দিচ্ছে বিজেপির যুব মোর্চা। জেলা জুড়ে সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলবে এই বনধ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *