October 28, 2024

বিভাস কে নিয়ে কার্তিক যাচ্ছে বিভিন্ন পূজা মন্ডপের দুয়ারে দুয়ারে

1 min read

বিভাস কে নিয়ে কার্তিক যাচ্ছে বিভিন্ন পূজা মন্ডপের দুয়ারে দুয়ারে

তনময় চক্রবর্তীকালিয়াগঞ্জ এর উন্নয়নের কান্ডারী বলে ইতিমধ্যে যিনি পরিচিতি লাভ করেছে সেই ব্যক্তি হলেন প্রাক্তন কালিয়াগঞ্জ পৌরসভা

র পৌরপতি কার্তিক চন্দ্র পাল। যার হাতের ছোঁয়ায় কালিয়াগঞ্জ এর উন্নয়ন এখন দাঁড়িয়ে রয়েছে রাস্তায়।আজ তিনি নেই ক্ষমতায় পৌরসভার পদে কিন্তু আছে তার উদার মানসিকতা। তাই কালিয়াগঞ্জ এর বিভিন্ন ছোট বড় পুজো এগুলোই হচ্ছে সেগুলো তে তিনি নিজে হাজির হয়ে তার সাহায্যের ডালি পৌঁছে দিচ্ছেন তাদের দুয়ারে দুয়ারে। স্বভাবতই খুশি বিভিন্ন পূজা মন্ডপ কমিটিগুলো।

এমন চিত্রই দেখা গেল কালিয়াগঞ্জ এর হরিহরপুর ধনকৈল সার্বজনীন দূর্গা মন্দিরে। যেখানে দেখা গেল কার্তিক চন্দ্র পাল কে স্বমহিমায় সঙ্গে কালিয়াগঞ্জ এর প্রাক্তন তৃণমূল যুব সভাপতি বিভাস সাহা কে নিয়ে সেই মন্দিরে প্রবেশ করতে। আর সেখানে তখন ছিলেন এই মন্দিরের অন্যতম কর্মকর্তা জয়ন্ত বোস। কিছুক্ষণ তাদের মধ্যে শুভেচ্ছা বিনিময় পর্ব চলার পর। মন্দির এর দুর্গাপূজা উপলক্ষে কিছু আর্থিক সাহায্য করতে দেখা গেল কার্তিক চন্দ্র পাল কে। ফলে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের ভূমিকায় ভীষণ খুশি জয়ন্ত বাবু। এদিন এই মন্দিরে দাঁড়িয়েই আবারো কার্তিক বাবু শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে কালিয়াগঞ্জ বাসীর উদ্দেশ্যে বলেন সকলের মঙ্গল হোক এই পূজার মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *