October 28, 2024

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের কর্মী বৈঠক প্রশাসক সচিন সিংহ রায়ের হুংকার ,আমি নকুল সিংহ বলছি দেখি আমাকে কে পাল্টায় ?

1 min read

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের কর্মী বৈঠক প্রশাসক সচিন সিংহ রায়ের হুংকার  ,আমি নকুল সিংহ বলছি দেখি আমাকে কে পাল্টায় ?

তনময় চক্রবর্তী আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের কর্মী বৈঠক প্রশাসক সচিন সিংহ রায়ের হুংকার আমি নকুল সিংহ বলছি দেখি আমাকে কে পাল্টায় ? তিনি বলেন  আমরা দুয়ারে দুয়ারে সেবা করছি তবুও আমরা কিছু পাচ্ছিনা আপনাদের কাছ থেকে। তাই আপনারাই বলুন আমাদের ঘাটতিটা কোথায়। আমরা বাড়ির উঠোনে গিয়ে সেবা করছি অথচ আমরা পাচ্ছি না কেন। আমরা দিচ্ছি পাচ্ছিনা। আমাদের রাজ্যে ৬৪  টা প্রকল্প চলছে। তবুও সব জায়গা তে জিতে  যাচ্ছে তৃণমূল কংগ্রেস শুধুমাত্র কালিয়াগঞ্জে হেরে যাচ্ছি আমরা। তাই ঘাটতিটা কোথায় আমাদের। আজ কালিয়াগঞ্জে আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে ওয়ার্ড ভিত্তিক একটি কর্মীসভায়

এমন মন্তব্য করলেন সকলের সামনে কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক শচীন সিংহ রায়। তিনি বলেন আপনারা আমাদের ভুলটা ধরিয়ে দিন। আমরা শুধরে নিব। এদিন প্রশাসক আরো বলেন আমি সকাল দশটায় ঢুকছি পৌরসভায় । সন্ধ্যা হলে তালা বন্ধ করছি তারপর বাড়ি যাচ্ছি।

 

 বাড়িতে খেতে যায় না এই অফিসেই খাই। তিনি বলেন দুয়ারে সরকারের মাধ্যমে আপনারা সবকিছু পাচ্ছেন কিন্তু আপনারা আমাদের দিচ্ছেন না কোন কিছুই। গত বিধানসভা নির্বাচনে মনের মতো মানুষ কে আমরা জিতাতে পারি নাই।

 

কিন্তু কি হলো সে লোক তো আজ আমাদের ঘরে। প্রসাশক বলেন আপনারা মনে করবেন না শহরে যে আলো জ্বলছে যে রাস্তাঘাট হচ্ছে  এটা কেউ করে যায়নি সব দিদির টাকায় হয়েছে। কেউ যদি বলে থাকে আমার টাকায় করেছি তাহলে সব মিথ্যা সেটা। এক টাকাও যদি পকেট থেকে দিয়ে থাকে সব পৌরসভার পয়সা। শচীন সিংহ রায় হুংকার দিয়ে বলেন এর জন্য চিরতরে তার দরজা বন্ধ করে দিয়েছি আমি। কে কাকে পাল্টায়। তাই দেখে নিব আমি । আমি নকুল সিংহ বলছি । আপনাদের মাঠের থেকে বলুন তাই আমাদের ঘাটতিটা কোথায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *