October 28, 2024

অবশেষে কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় তৃণমূলে যোগ দিলেন

1 min read

অবশেষে কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় তৃণমূলে যোগ দিলেন

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,৪ সেপ্টেম্বর:অবশেষে সব জল্পনা কল্পনার অবসান।শনিবার কলকাতায় কালিয়াগঞ্জের বিজেপির বিধায়ক সৌমেন রায় তৃণমূলের দলীয় কার্যালয়ে শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নিলেন।এই খবর ছড়িয়ে পড়ার পর কালিয়াগঞ্জ শহরে বিজেপির নেতৃত্ব ও সমর্থকদের যেমন হতবাক করে দিয়েছে।তেমনি তৃণমূলের দলীয় নেতৃত্ব ও সমর্থকদের মধ্যে খুশির বন্যা বইতে শুরু করে দিয়েছে।

কালিয়াগঞ্জের বলিষ্ঠ তৃণমূল নেতা তথা তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ এক সাক্ষাৎকারে বলেন আমরা খুশি হয়েছি।এমন ঘটনা আরো জানতে পারবেন শুধু অপেক্ষা করুন।অসীম বাবু বলেন সৌমেন রায় তৃণমূলে এসে কালিয়াগঞ্জের উন্নয়নে কাজ করতে পারবে। জানা যায় কালিয়াগঞ্জের বিধায়ক করবার জন্য বিজেপির নেতৃত্ব উত্তরবঙ্গের ফালাকাটা থেকে উড়িয়ে নিয়ে এসে কালিয়াগঞ্জের বিজেপির স্থানীয় নেতৃত্বদের কোন রকম আমল না দিয়ে তাদের অপছন্দকে কোন গুরুত্ব না দিয়ে জোর করে চাপিয়ে দেওয়া হয় সৌমেন রায়কে।

সৌমেন রায়কে বিজেপির প্রাথী করবার প্রতিবাদে স্থানীয় বিজেপির নেতৃত্বরা রাস্তা অবরোধ করে প্রতিবাদ করলেও সৌমেন রায়কেই বিজেপির প্রার্থী করা হয়।পরবর্তীতে নির্বাচনে ২৪ হাজারেরও বেশি ভোটে নির্বাচিত হন কাকতালীয় ভাবে।কালিয়াগঞ্জের বিজেপির নাম প্রকাশে অনিছুক অধিকাংশ নেতৃত্বের বক্তব্য বিজেপির জেলা ও রাজ্য স্তরের নেতৃত্বরা কালিয়াগঞ্জের বিজেপির এই হালের জন্য সম্পুর্নভাবে দায়ী বলে জানান। উত্তর দিনাজপুর জেলার বিজেপির সভাপতি বাসুদেব সরকারের সাথে বার বার যোগাযোগ করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *