October 29, 2024

সব রকম ব্যবস্থা গ্রহণ করে, দুয়ারে সরকার ও লক্ষ্মীর ভান্ডার সহ অন্যান্য প্রকল্প সফল করতে তৎপর ৫-নং দেউল গ্রাম পঞ্চায়েত

1 min read

সব রকম ব্যবস্থা গ্রহণ করে, দুয়ারে সরকার ও লক্ষ্মীর ভান্ডার সহ অন্যান্য প্রকল্প সফল করতে তৎপর ৫-নং দেউল গ্রাম পঞ্চায়েত

লোকনাথ সরকার, কুশমন্ডি ৭ ই আগস্ট দুয়ারে সরকার ও লক্ষ্মীর ভান্ডার সহ, আরোও বিভিন্ন কর্মসূচির বিষয় নিয়ে কুশমন্ডি ব্লকের অধীন ৫-নং দেউল গ্রাম পঞ্চায়েতে আলোচনা সভার ডাক দেয় পঞ্চায়েতের প্রধান। আলোচনা সভা বসানো হয় মহিষবাথান সংসদে। পঞ্চায়েতের সকল মেম্বার এবং পঞ্চায়েতের ১৫ টি সংসদের বুথ সভাপতি ও অন্যান্য সদস্যদের নিয়ে এদিন আলোচনা সভা শুরু করেন।আগামী ১৬ ই আগস্ট শুরু হবে দুয়ারে সরকার, দুয়ারে সরকার ক্যাম্পে সকল সাধারণ মানুষ যাতে ভালো পরিষেবা পায় এবং সকলেই যাতে তাদের সমস্যার সমাধান মেটাতে পারে।

সেই দিকে নজর রেখে আমরা সব রকম ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান দেউল গ্রাম পঞ্চায়েতের প্রধান বিনয় সরকার । পঞ্চায়েত প্রধান এও জানান যে, দক্ষিণ দিনাজপুর জেলার, জেলা শাসক মাননীয়া আয়েশা রানী ম্যাডাম নতুন নির্দেশ দিয়েছেন। যাতে “ফিফটিন ফাইনান্স” এর টাকা যত দ্রুত সম্ভব নতুন কর্মসূচি অনুযায়ী বরাদ্দ করা যায়, সে বিষয়ে নজর দিতে। আমরা ম্যাডাম এর কথার ভিত্তিতেই দ্রুত কাজ শুরু করার সিদ্ধান্ত নিয়েছি।কুশমন্ডি বিধানসভার তৃণমূল বিধায়িকার স্বামী নকুল রায় জানান। দুয়ারে সরকার ক্যাম্প তো আছেই, সেটাও একটা আমাদের বড়ো কাজ, বড়ো দায়িত্ব।

সে দিকে আদের চোখ চিল পাখির মতো নজরে আছেই। তার সাথে সাথে “লক্ষ্মীর ভান্ডার” এর মতো সব চেয়ে বড়ো দায়িত্ববান কাজ আমাদের হাতে তুলে দিয়েছেন আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়‌। এই প্রকল্পের আওতায় যাতে সকল মহিলাদের নিয়ে আসা যায়, এবং যাতে সকলকে এই পরিষেবা দিতে পারি। সকলের মুখে হাসি ফোটাতে পারি, সেই বিষয়ে নজর দিয়ে আমরা আপ্রান চেষ্টা দ্রুত গতিতে করে কাজ করে চলেছি। তিনি আরো বলেন, যাতে মাননীয়া মুখ্যমন্ত্রীর সকল প্রকল্প আমরা সাধারণ মানুষের সামনে পৌঁছে দিতে পারি। যাতে সবরকম সুযোগ সুবিধা পেয়ে মানুষ খুশি হয়।আলোচনা সভায় উপস্থিত ছিলেন পঞ্চায়েতের প্রেসিডেন্ট নকুল রায়, পঞ্চায়েতের প্রধান বিনয় সরকার, কুশমন্ডি পঞ্চায়েত সমিতির সদস্য পরেশ চন্দ্র সরকার, পঞ্চায়েতের সকল মেম্বার সহ, সকল বুথের সভাপতি ও সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *