October 24, 2024

পূর্বস্থলী চক্রের মেড়তলা দেশবন্ধু হাই স্কুলের মাঠে বার্ষিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রথম পুরস্কার তুলে দিলেন এশিয়া ক্যারাটে টুর্ণামেন্টে ব্রোঞ্জ বিজয়িনী নুপুর সরকার

1 min read
সৌমেন গড়াই ,পূর্ব বর্ধমান: ঃ- পূর্বস্থলী চক্রের ৩৮ তম প্রাথমিক ও নিম্ন বুনিয়াদী বিদ্যালয় ও শিশু  শিক্ষা কেন্দ্রে এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের শীতকালীন বাৎসরিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো মেড়তলা দেশবন্ধু হাই স্কুলের মাঠে। উক্ত প্রতিযোগিতায় উদ্বোধন করেন প্রাক্তন বিধায়ক তথা পূর্বস্থলী ২নং ব্লকের সহ-সভাপতি তপন চাটার্জী মহাশয় এই খেলায় পূর্বস্থলী চক্রের ৬টি অঞ্চলের ৭৬টি স্কুলের ১৬৮জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


এই খেলার মাঠে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক তপন চ্যাটার্জি, অঞ্চলের প্রধান উদয়  আঁশ,কনভেনর পরিতোষ মন্ডল ,শিক্ষা বন্ধু অরিন্দম ব্যানার্জি ,আই সি রাকেশ রাকেশ মিশ্র ও পূর্বস্থলী চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক দিবাকর ঘোষ মহাশয় ও  আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয় এর শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবক ,অভিভাবিকা ।

এই খেলা সারা দিন ব্যাপী চলছে বলে জানা যায় সকাল ১০ টা থেকে শুরু হয়েছে এবং এই প্রতিযোগিতায় মোট ৩০ টি ইভেন্টের খেলা হয় ও তিনটি বিভাগে খেলা করানো হয়। লংজাম ,দৌড় ,ও জিবনাসটিক ,হাইজাম।এবং প্রথম দ্বিতীয় তৃতীয় স্থানাধীকারী কে পুরস্কৃত করা হয় ।আজকের এই পুরস্কার বিতরণী সভায় প্রথম স্থানাধিকারী কে পুরস্কৃত করেন এশিয়া ক্যারাটে টুর্নামেন্টে   ব্রোঞ্জ বিজয়িনী নুপুর সরকার। এই খেলা দেখার জন্য ক্রীড়াবিদ ও ক্রীড়া পেমিক মানুষরা আসেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *