October 24, 2024

দীপক চক্রবর্তী র চমক

1 min read

টলিউড ইন্ডাস্ট্রি র ডিরেক্টর দের মধ্যে প্রথম সারির মধ্যে যার নাম উঠে আসে সে হলো দীপক চক্রবর্তী।। যার ছবি ইন্টারন্যাশনাল আয়ার্ড ফেস্টিভ্যাল র নমিনেশন এ অবধি গিয়েছিল ।। সেই দীপক চক্রবর্তী র ডিরেকশন এ  স্যাক এন্টারটেইনমেন্ট এবং সরফরাজ র প্রযোজনায় আস্তে চলছে “রুম পার্টনার” ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

। শোনা যাচ্ছে শুটিং শুরু হবে ১৭ই ফেব্রুয়ারি থেকে। কলকাতা র বাইরেই নাকি এই ছবি র শুটিং চলবে।।  আমরা সকল এই জানি শ্রাবনী দেবনাথ একজন অন্যতম অভিনেত্রী । লাভ বার্ডস র মতো জনপ্রিয় বলিউড এলবাম করার পরে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবনী কে এই ছবি তে। এটাই দেখার বিষয় মানুষ কত টা পছন্দ করতে পারে শ্রাবনী কে এই ছবি র জন্য।
রয়েছে আর একটি চমক মডেল প্রিয়া পাল দীপক চক্রবর্তী র হাত ধরে অভিনয় জগতে পা রাখছে যিনি মুখ্য চরিত্রে অভিনয় করছে। যার ছোট থেকেই স্বপ্ন ছিল অভিনেত্রী হবে।। হয়তো সেই স্বপ্ন এইবার তার সত্যি হবে।। খুব চটপটে দুষ্ট মিষ্টি মেয়ে প্রিয়া এখন কোমর বেঁধে লেগে পড়েছে নিজেকে প্রমাণ করার জন্য যে সেও কারোর থেকে কম কিছু না।। এখন এটাই দেখার বিষয় মানুষ কত টা প্রিয়া পাল কে তাদের মনে জায়গা দিচ্ছে।।রয়েছে অর্ণব দে র মতো নুতন অভিনেতা ।। একটা অন্যরকম বাস্তব নিয়ে ছবি আস্তে চলেছে।।বর্তমানের কথা থেকে পুরো টিম র জন্য রইলো অনেক শুভেছা ভালোবাসা।।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *