October 28, 2024

৯৬ ঘন্টা পেরিয়ে গেলেও কালিয়াগঞ্জ পৌর সভায় কার্তিক পালের মত যোগ্য পৌর প্রসাশক তৃণমূল কংগ্রেস  খুঁজে পেলো না ,  পৌর সভার কাজকর্ম এক প্রকার বন্ধ

1 min read

৯৬ ঘন্টা পেরিয়ে গেলেও কালিয়াগঞ্জ পৌর সভায় কার্তিক পালের মত যোগ্য পৌর প্রসাশক তৃণমূল কংগ্রেস  খুঁজে পেলো না ,  পৌর সভার কাজকর্ম এক প্রকার বন্ধ

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২৩শে ডিসেম্বর:গত ৯৬ঘন্টা পেরিযে গেলেও কালিয়াগঞ্জ পৌর সভা পৌর সভার বিদায়ী যোগ্য পৌর প্রশাসকের মত প্রশাসক না পাওয়ায় কালিয়াগঞ্জ পৌর সভার পরিষেবা প্রায় বন্ধের মুখে।জেলা প্রশাসন কালিয়াগঞ্জ পৌর সভার জন্য জন যোগ্য পৌর প্রসাশক খুঁজতে হিমশিম খাচ্ছে বলে জানা যায়।

।গত১৯শে ডিসেম্বর কালিয়াগঞ্জ পৌর সভার পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল তৃণমূল দল থেকে বেরিয়ে গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে কালিয়াগঞ্জ পৌর প্রসাশক পদ খালি পরে থাকায় গুরুত্বপূর্ন অনেক সিদ্বান্ত নিতে না পারায় কালিয়াগঞ্জ পৌরবসভা প্রচন্ড সমস্যায় পরেছে।

এদিকে কালিয়াগঞ্জ পৌর সভার নির্বাহী আধিকারিক আশুতোষ বিশ্বাস বলেন পৌর প্রসাশক না থাকায় স্বাভাবিকবেই পৌর সভায় কাজকর্মের কিছুটা সমস্যা অবশ্যই হচ্ছে।তবে খুব শীঘ্রই সমস্যা মিটে যাবে বলে তিনি মনে করেন।

যদিও জানা যায় কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসকের দৌড়ে এগিয়ে আছেন কালিয়াগঞ্জ পৌর সভার প্রসাশক মন্ডলীর সিনিয়ার সদস্য তথা বিদায়ী উপ-পৌর পিতা বসন্ত রায়।

তবে তিনি ছাড়াও পৌর প্রশাসকের দায়িত্ব পাবার জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং যাদের নাম সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে তারা হলেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি কমল ঘোষ এবং উত্তর দিনাজপুর জেলা পরিষধের কো মেন্টর অসীম ঘোষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *