October 24, 2024

কালিয়াগঞ্জ পৌরসভা পৌরপতি কাত্তিক চন্দ্র পালের নাম ভাঙ্গিয়ে কালিগঞ্জ থানা পাড়ায় একদল দুষ্কৃতিকারীদের দাদাগিরি ও তাণ্ডবে নাজেহাল বাসিন্দারা

1 min read

তন্ময়  চক্রবত্তী ;– উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভা পৌরপতি কাত্তিক চন্দ্র পালের নাম ভাঙ্গিয়ে কালিগঞ্জ থানা পাড়ায়  একদল দুষ্কৃতিকারীদের দাদাগিরি ও তাণ্ডবে নাজেহাল হতে হল বাসিন্দাদের ।  এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।  থানার পিছনে গতকাল রাত দুটো নাগাদ একদল দুষ্কৃতীকারি থানাপাড়ার প্রায় বেশকিছু বাড়িতে দাদাগিরি দেখিয়ে  উদ্যম তাণ্ডব চালায়।  
কারোর গাড়ির কাচ ভেঙে দেয়,  কারোর বাড়ীর দরজা ভেঙে দেয় , তো কারোর বাড়ীর সামনে ড্রেনের  ডাকনা তুলে ফেলে  দেওয়া হয়।  তারা শুধু এটা করেই ক্ষান্ত থাকেনি , তারা যখন এসব করে চলে যায় তখন প্রচন্ড গালিগালাজ ও আমরা কার্তিক পাল এর লোক বলতে বলতে যায় ।  এই ঘটনা সকালে জানাজানি হতেই ব্যাপক শোরগোল পড়ে যায় এবং চাঞ্চল্য দেখা দেয়।  এরপর স্থানীয় বাসিন্দারা খবর দেয় কালিয়াগঞ্জ থানায় এবং পৌরসভা পৌরপতি  কার্তিক পাল কে । পরে কালিয়াগঞ্জ  থানা থেকে পুলিশ ও  পৌরপতি  কাত্তিক চন্দ্র পাল  আসেন ঘটনাস্থলে । তারা উভয়েই বিষয়টি সকলের কাছে শুনে এবং  নিজেরাই তদন্ত করে । স্থানীয় বাসিন্দারা জানান ,রাতের বেলায় যখন দুষ্কৃতীকারিরা থানাপাড়ার প্রায় বেশকিছু বাড়িতে দাদাগিরি দেখিয়ে  উদ্যম তাণ্ডব চালায় তখন তাদের কাছে নাকি অস্ত্র ছিল । তাই  তারা প্রতিবাদ করার সাহস পায়নি।  কালিয়াগঞ্জ থানার পিছনে তারা বসবাস করে কিন্তু থানার পিছনে এই ধরনের ঘটনা ঘটায় তারা এখন ভীষণভাবে আতঙ্কিত।  অবিলম্বে দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে বলে স্থানীয় বাসিন্দারা দাবি করেন ।  এদিকে কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি   কার্তিক চন্দ্র পাল বলেন যারাই এর পিছনে থাকুক না কেন  তাদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।  আর তার নাম ভাঙিয়ে যারা এই ধরনের তার নাম খারাপ  করার চক্রান্ত করছে তাদের শাস্তি দিতে হবে ।  এই ঘটনায় দোষীদের সন্ধানে জোরদার তল্লাশি চালাচ্ছে পুলিশ বলে কালিয়াগঞ্জ থানা সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *