October 28, 2024

এই মুহূর্তে সবচেয়ে বড় খবর স্বচ্ছ ভাবমূর্তি ও সততার প্রতীক রাজীব বন্দ্যোপাধ্যায় পোস্টার পরল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর মহেন্দ্রগঞ্জ এ।প্রশ্ন রাজিব তুমি কার ?

1 min read

এই মুহূর্তে সবচেয়ে বড় খবর স্বচ্ছ ভাবমূর্তি ও সততার প্রতীক রাজীব বন্দ্যোপাধ্যায় পোস্টার পরল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর মহেন্দ্রগঞ্জ এ।প্রশ্ন রাজিব তুমি কার ?

তনময় চক্রবর্তী ঃ- এই  মুহূর্তে সবচেয়ে বড় খবর ,স্বচ্ছ ভাবমূর্তি ও সততার প্রতীক রাজীব বন্দ্যোপাধ্যায় পোস্টার পরল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর মহেন্দ্রগঞ্জ এ।আর সেই পোস্টার কে ঘিরে ইতিমধ্যে চাঞ্চল্য দেখা দিয়েছে কালিয়াগঞ্জ শহরজুড়ে। শুভেন্দু অধিকারীর পর একের পর এক বিতর্কিত মন্তব্য করে ইতিমধ্যে খবরের শিরোনামে আসা রাজীব বন্দ্যোপাধ্যায় কে ঘিরে রাজ্য রাজনীতি তোলপাড় শুরু হয়ে গিয়েছে। আর তারই মাঝে পড়ে গেল এবার কালিয়াগঞ্জ এর ব্যস্ততম এলাকায় মহেন্দ্রগঞ্জ চত্বরে নাট মন্দিরের চারিদিকে রাজীব বন্দ্যোপাধ্যায় এর পোস্টার। 

পোস্টারে লেখা রয়েছে সততার প্রতীক রাজীব বন্দ্যোপাধ্যায়। কোথায় বা আবার লেখা রয়েছে স্বচ্ছ ভাবমূর্তির প্রতীক রাজীব বন্দ্যোপাধ্যায়।কে সেই পোস্টার মারলো রাতের অন্ধকারে ? সেই নিয়ে এখন চলছে জোর জল্পনা। কালিয়াগঞ্জ শহরে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের মাঝে আবারো উসকে দিল রাজীব বন্দ্যোপাধ্যায় এর এই পোস্টার। গোষ্ঠী দ্বন্দ কে আর এক কদম বাড়িয়ে দিতে ।এই নিয়ে কোন সন্দেহ নেই । ইতিমধ্যে কানাঘুষা শুরু হয়ে গিয়েছে।

একদিকে নাট মন্দির চত্বর যখন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর সহযোগিতায় সৌন্দর্যায়নের কাজ চলছে জোড় কদমে ঠিক তখন সেই নাট মন্দির চত্বর এর চারিদিকে পড়ে গেল রাজিব বন্দ্যোপাধ্যায়ের পোস্টার। কেন নাটমন্দির কে কেন বেছে নেওয়া হলো এই রাজীব বন্দ্যোপাধ্যায় এর পোস্টার মারার জায়গা।  এই নিয়ে কিন্তু কানাঘুষা শুরু হয়ে গিয়েছে। অনেককে বলতে শোনা গেল কালিয়াগঞ্জ এর উন্নয়নে শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দোপাধ্যায় এর অনেক অবদান রয়েছে।

তাই হয়তবা কেউ ভালো বসে এই কাজ করে ফেলল।তবে যারা মারল পোস্টার তারা কালিয়াগঞ্জ এর কোন ব্যাক্তি ? এই নিয়ে জোর জলপনা।  আবার অনেককে বলতে শোনা গেল কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহের ফেসবুক প্রোফাইল পিকচারে ও তো আছে রাজিব বন্দ্যোপাধ্যায়ের ছবি আছে । রাজীব বন্দ্যোপাধ্যায় তো এখনো তৃণমূল এ আছে। তাই কেউ ভালোবেসে দিতেই পারে।বিধায়ক যদি দিতে পারে তার প্রোফাইল পিকচারের রাজিব বন্দ্যোপাধ্যায়ের ছবি। তবে সাধারণ মানুষ কেন ভালোবেসে বিভিন্ন জায়গায় রাজীব বন্দ্যোপাধ্যায় এর ছবি লাগাতে পারবে না। এখানে কোথায় অন্যায়ের আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *