October 28, 2024

মুখ্যমন্ত্রীর নির্দেশ অমান্য করে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস তপন সিংহ কে প্রার্থী করে ফেসবুকে শুরু করে দিল প্রচার।

1 min read

মুখ্যমন্ত্রীর নির্দেশ অমান্য করে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস তপন সিংহ কে প্রার্থী করে ফেসবুকে শুরু করে দিল প্রচার।

তনময় চক্রবর্তী বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনো ঘোষণা হয়নি। চারিদিকে এখন চলছে কেনা-বেচার পালা। চলছে দলবদল এর পালা। সেই সময় দেখা গেল আশ্চর্যজনকভাবে আগামী বিধানসভা নির্বাচনে কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস এর বিধায়ক তপন দেব সিংহ  এখন থেকেই প্রচার শুরু করে দিলেন একটু অন্য কায়দায়। বিধায়কের ফেসবুকে যে ওয়ালপেপার রয়েছে সেখানে দেখা যাচ্ছে চাইনা আমরা এনআরসি ,আমরা সবাই ভারতবাসী।  নাগরিকপঞ্জি বাতিলের দাবিতে কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী তপন দেব সিংহ কে ঘাসের উপর জোড়া ফুল চিহ্নে ভোট ভোট দিন। সৌজন্যে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস কমিটি। যদিও বা এই প্রচার পত্র টি গত উপনির্বাচনের।তবুও সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে একজন দায়িত্ববান বিধায়ক হয়ে কিভাবে তিনি এখন এই ধরনের বিজ্ঞাপন দিয়ে তার ফেসবুকের ওয়ালপেপারটি সাজাতে পারে। এখন তো কোন উপনির্বাচন নেই।

সামনে আসছে বিধানসভা নির্বাচন। তাই মানুষের মধ্যে প্রশ্ন, বকলম এ কালিয়াগঞ্জ বিধানসভার প্রার্থী তপন দেব সিংহ তিনি নিজেই ঘোষণা করে দিলেন সামনে বিধানসভা নির্বাচনের টিকিট তার দখলে যাচ্ছে  এ নিয়ে তার কোন সন্দেহ নেই। অনেক দলীয় কর্মীদের মুখে শোনা যাচ্ছে রাজ্যের সব বিধানসভা আসন এর জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী ঘোষণা করবেন তার দলীয় প্রার্থীকে হবে। কিন্তু কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস কমিটির সৌজন্যে আজকের এই প্রচার সোশ্যাল মিডিয়ায় বিধায়কের আগামী দিনে কি বার্তা দিচ্ছে সেটা অনেকেই বুঝে গেছেন।

বিধায়ক কি নিজে জানেন না আগামী দিনে কালিয়াগঞ্জে কোন বিধানসভা উপনির্বাচন নেই এটাতো গত উপনির্বাচনের তার সমর্থনে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস কমিটি ব্যানার করেছিল বিভিন্ন জায়গায়। সেই ব্যানার কে হঠাৎ করে কি এমন হলো তাকে দিতে হলো সোশ্যাল মিডিয়ায় । রাজ্যের মুখ্যমন্ত্রীর  বিভিন্ন বিধানসভা কেন্দ্রে দলীয় প্রার্থীর নাম ঘোষণার আগেই তার এই ধরনের বার্তা সাধারণ মানুষের কাছে। একজন দায়িত্বশীল বিধায়ক হয়ে তিনি কি পারেন বিগত দিনের তার প্রচার পত্র টি এইভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে সকলের কাছে জানিয়ে দিতে যে আগামী দিনে তিনি প্রার্থী হচ্ছেন। অনেক তৃণমূল কংগ্রেস কর্মীরা তার এই সোশ্যাল মিডিয়ায় নতুন কায়দায় প্রচারকে ভালো চোখে দেখছে না। নাম প্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল কংগ্রেসের কর্মী বললেন রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে এখনতো দুয়ারে সরকার চলছে বিভিন্ন জায়গায়। সেটা কি তিনি ওয়ালপেপারে দিয়ে সাধারণ মানুষের কাছে দিদির বার্তা আরো বেশি বেশি করে মানুষের কাছে পৌঁছে দিতে পারতেন না।নাকি তার কোন জায়গায় একটু ভয় আছে প্রার্থী হওয়ার  ক্ষেত্রে  তার জন্যই আগাম তিনি জানিয়ে দিলেন সকলকে যে তিনি প্রার্থী হচ্ছেন আপনারা সবাই রেডি থাকুন। সোশ্যাল মিডিয়ায় বিধায়কের এই অপপ্রচার কে ঘিরে ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের অন্দরে ঝড় উঠেছে। এখন দেখার বিষয় জেলা নেতৃত্ব এবং রাজ্য নেতৃত্ব বিধায়কের এহেন প্রচার টিকে কিভাবে দেখেন। যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী সব বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থীর নাম ঘোষনা করবে। সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশ অমান্য করে এইভাবে প্রচার চলছে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সৌজন্যে কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংয়ের সোশ্যাল মিডিয়ায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *