October 28, 2024

উত্তরকন্যা অভিযান সফল করার প্রচারে কালিয়াগঞ্জে বিজেপির বাইক রেলি।

1 min read

উত্তরকন্যা অভিযান সফল করার প্রচারে কালিয়াগঞ্জে বিজেপির বাইক রেলি।

জয়ন্ত বোস, কালিয়াগঞ্জ, উঃ দিনাজপুর । কালিয়াগঞ্জ, উঃ দিনাজপুর।বিজেপির যুব মোর্চার ডাকে ৭ ডিসেম্বর বিভিন্ন দাবী দাওয়া সহ উত্তরকন্যা অভিযান কে সফল করার প্রচারে নামলো কালিয়াগঞ্জ বিজেপি যুব মোর্চা সংগঠন। আজ সকাল সকাল কালিয়াগঞ্জ বিধানসভা এলাকায় এই প্রচার অভিযান ছিল মোটরসাইকেল রেলি নিয়ে। উত্তর দিনাজপুর জেলা যুব মোর্চার সভাপতি গৌতম বিশ্বাসের নেতৃত্বে প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে যুব মোর্চার কর্মীরা বাইক রেলি করে কালিয়াগঞ্জ পঞ্চায়েত ও শহর এলাকায় প্রচার চালায়। প্রচার অভিযানের সময় বিভিন্ন দাবী দাওয়ার বিষয় বস্তুর চেয়েও আকর্ষণীয় ধ্বনি ছিল ” জয় শ্রীরাম ” ধ্বনি এবং বাংলা থেকে তৃণমূল কংগ্রেস কে উৎখাত করার স্লোগান।

আজকের এই বাইক রেলিতে অংশগ্রহণ করেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের বিজেপি সদস্য কমল সরকার এবং বিজেপি নেতৃত্ব প্রদীপ সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ। উত্তরকন্যা অভিযান কে সফল করতে আজকে যুব মোর্চার নেতৃত্বে বাইক রেলি অনেকটাই আইন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে হয়েছে বলে পথচলতি অনেকেই বলাবলি করছিলেন। তাদের অনেকের মধ্যে রাস্তার ধারে চায়ের দোকানে বসে বলছিলেন বিধানসভা নির্বাচনের পূর্বেই যেভাবে বিজেপি আইনকে বুড়ো আঙ্গুল দেখাচ্ছে সেখানে বিজেপির কাছ থেকে সাধারণ মানুষ কি পাবে আর কি পাবে না তা আগামী বিধানসভা নির্বাচনের ফলাফলে বোঝা যাবে‌।

এমনিতেই করোনা আবহের মধ্যেই সবকিছুই চলছে তা বলে মুখে মাস্ক ও হেলমেট বিহীন নেতৃত্ব সহ কর্মীরা আইন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে বাংলা থেকে তৃণমূল কংগ্রেসকে উৎখাতের ডাক এবং তাদের যে বডি ল্যাঙ্গুয়েজে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার ধ্বনি সেই দৃশ্য কিন্তু ইতিমধ্যেই সাধারণ ভোটারদের ভাবাচ্ছে বলে অনেকেই বলাবলি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *