October 24, 2024

কালিয়াগঞ্জ থানার আই সি বিচিত্র বিকাশ রায়কে থানার পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা চোখের জলে

1 min read
তপন চক্রবর্তী-উত্তর দিনাজপুর–সোমবার সন্ধ্যয় উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার আই সি বিচিত্র বিকাশ রায়কে কালিয়াগঞ্জ থানার সর্বস্তরের অফিসার্স ও সিভিক ভলেনটিয়াররা বিদায় সম্বর্ধনা দিতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারলোনা।বিদায় সম্বর্ধনা দিতে গিয়ে কালিয়াগঞ্জ থানার এস আই রাম চন্দ্র ঘোষ প্রারম্ভিক বক্তব্য রাখেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তিনি তার বক্তব্যে বলেন আই সি বিচিত্র বিকাশ রায়  শুধু আমাদের আই সিই ছিলেন না।তিনি আমাদের একজন অভিভাবক ছিলেন।আমাদের যথেষ্ট কষ্ট হলেও আমরা হাসি মুখেই বিদায় জানাবো।ভবিষ্যতে আমরা পুলিশ প্রশাসনের উচ্চ আধিকারিক হিসাবে এই জেলায় দেখার অপেক্ষায় থাকবো।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এস আই প্রতাপ মিশ্র বলেন আমরা এই আই সি সাহেবের প্রশাসনিক দক্ষতা ও কারোকাছে মাথা নত না করে প্রশাসনের কাজ করেছেন তার জন্য গর্ব বোধ করি।আশা রাখি যেখানে তিনি যাচ্ছেন সেখানেও মাথা উঁচু রেখে কাজ করে যাবেন।এস আই শংকর রায় বলেন আই সি বিচিত্র বিকাশ রায় মানুষ হিসাবে যার কোন তুলনা হয়না।তার সাথে কাজ করতে গিয়ে যেমন গালমন্দ শুনেছি তেমনি চাকরি জীবনের চলার পথে তার কাছ থেকে অনেক কিছু শিখেছি।কষ্ট হলেও তাকে আমাদের ছেড়ে দিতেই হবে।
 সিভিক ভলেনটিয়ারদের মধ্যে  বক্তব্য রাখতে গিয়ে অনেকেই চোখের জল ধরে রাখতে পারলোনা। বক্তব্য রাখেন মটর ওনার্স এর ব্ব ভট্টাচার্য্য এবং বর্ষীয়ান সাংবাদিক।বিদায় সম্বর্ধনার  উত্তরে কালিয়াগঞ্জ থানার বিদায়ী আই সি বিচিত্র বিকাশ রায় বলেন বিদায় বেলায় কালিয়াগঞ্জের সর্ব স্তরের মানুষ,ব্লক প্রশাসন পৌর প্রশাসন,ব্যবসায়ী সমিতি বিভিন্ন বিদ্যালয় মহা বিদ্যালয়,রাজনৈতিক নেতৃত্ব ও সাংবাদিক বন্ধুদের ক্কাছ থেকে যে ভাবে প্রতিটি সময়ে সহ যোগীতা পেয়েছি কি করে ভুলতে পারি?কালিয়াগঞ্জ থানায় আমরা টিম কালিয়াগঞ্জ হিসাবে একসাথে সব কাজের মোকাবিলা করেছি।কোন কৃতিত্বই  আমার একার নয়।থানার অফিসার্স দের সাথে সিভিক ভাই ও বোনেরা যেভাবে নিজের মত কাজ করেছে তা এক কথায় আমার কাছে দৃষ্টান্ত অবশ্যই ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিদায় বেলায় আপনাদের সবাইকে আমার ভালোবাসা,নমস্কার ও অভিনন্দন জানাই। কালিয়াগঞ্জের মানুষদের অফুরন্ত ভালোবাসা আমার কর্মজীবনের প্রতি মুহূর্তে মনে থাকবেই।আই সি বিচিত্র বিকাশ রায়ের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে কালিয়াগঞ্জ থানার পুলিশ ও ভলেনটিয়াররা আলাদা আলাদা ভাবে উপহার সামগ্রী বিচিত্র বিকাশ রায়ের হাতে তুলে দেওয়া হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *