October 23, 2024

সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় ও স্থানীয় মানুষদের সহযহিতায় তিন নাবালিকা ছাত্রী উদ্ধার

1 min read
তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর–,কালিয়াগঞ্জ থানার পুলিশ ও স্থানীয় মানুষদের সহযোগিতায় কালিয়াগঞ্জ রেল স্টেশন থেকে তিন নাবালিকা ছাত্রীকে উদ্ধার করা হল শুক্রবার রাতে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 এই  ঘটনায় চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের রেল স্টেশনে। জানাজায় শুক্রবার রাতে কালিয়াগঞ্জ স্টেশনে  ৩ নাবালিকাকে সন্দেহজনক ভাবে  ঘুড়ে বেড়াতে দেখতে পায় কর্মরত সিভিক ভলেন্টিয়ারের। তাদের সন্দেহ হলে তারা স্থানীয় মানুষদের সহযোগীতায় তাদের জিঙ্গ্যাসাবাদ করতে তাদের কথা বাত্রায় অসঙ্গতি দেখে সন্দেহ হয়। খবর দেওয়া হয় কালিয়াগঞ্জ পুলিশকে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 পুলিশ এসে  নাবালিকাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাদের জিঙ্গ্যাসাবাদ করে জানতে পারে পুলিশ তাদের দুই জনের বাড়ি পাশের ব্লক  ইটাহার থানার অন্তরগত দূরলভপুর গ্রাম পঞ্চায়েতের  পূর্ব লগুয়া গ্রামে  ও অপরজনের বাড়ি  দক্ষিন দিনাজপুর জেলার কুশুমন্ডি থানার হাড়িগ্রামে।  তিন নাবালিকা বান্ধবীর মধ্যে দুই জন অষ্টম শ্রেনী আর এক জন নবম শ্রেনীর ছাত্রী।  জানা যায় তাদেরকে কেউ বা কাহারা নেপালে মেলা দেখার নাম করে নিয়ে যাচ্ছিল।  পরিস্থিতি খারাপ দেখায় গা ঢাকা দেয় মেয়ে পাচারকারী পান্ডারা। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে কোন খারাপ উদ্যেশ্যে তাদের নিয়ে যাওয়া হচ্ছিল। সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় ও স্থানীয় মানুষদের সহযোগিতায় তিন নাবালিকা রক্ষা পাওয়ায় তাদের অভিনন্দন জানাই রেল স্টেশনের মানুষজন।  রাতেই পুলিশ ইটাহারের দূরলভপুর গ্রাম পঞ্চায়েতের মেম্বার রাধাকান্ত রায়ের সাথে যোগাযোগ করে উদ্ধার হওয়া নাবালিকার বিষয়ে  জানানো হয়। শনিবার সকালে পঞ্চায়েতে মেম্বারের উপস্থিতিতে কালিয়াগঞ্জ থানার আইসি শ্রীমন্ত বন্ধ্যোপাধ্যায় নাবালিকা তিনজকে তাদের পরিবারের লোকেদের হাতে তুলে দেন। কালিয়াগঞ্জ থানার আই সি শ্রীমন্ত বন্দোপাধ্যায় জানান গা ঢাকা দেওয়া পাচারকারীদের খোঁজে কাজ শুরু হয়েছে


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *