October 28, 2024

ইটাহার বাসীর দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান ঘটিয়ে নব নির্মিত ইটাহার বাস টার্মিনাসের ভার্চুয়ালি শুভ উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

1 min read

ইটাহার বাসীর দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান ঘটিয়ে নব নির্মিত ইটাহার বাস টার্মিনাসের ভার্চুয়ালি শুভ উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

শশাঙ্ক সরকার ইটাহার: ইটাহার বাসীর দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান ঘটিয়ে নব নির্মিত ইটাহার বাস টার্মিনাসের ভার্চুয়ালি শুভ উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বুধবার ইটাহার চৌরাস্তা এলাকায় বাস টার্মিনাস প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় প্রশাসনের পক্ষ থেকে।

এদিন বিকালে সরাসরি নবান্ন থেকে ভার্চুয়ালি রিমোট কন্ট্রোলের মাধ্যমে ইটাহার চোরাস্তা বাস টার্মিনাসের উদ্বোধন করেন। শুভ উদ্বোধনের পর আজ থেকে সাধারণ মানুষের পরিষেবার জন্য চালু হল বাস টার্মিনাস। ৮ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যায়ে এই বাস টার্মিনাস নির্মান করা হয় বলে জানাযায়।

এছাড়া এদিন ইটাহারের বিধায়ক অমল আচার্যর দাবি মেনে মুখ্যমন্ত্রী ইটাহার থেকে কোলকাতা গামী শীততপ নিয়ন্ত্রিত বাস পরিষেবা ও ইটাহার ব্লকের মারনাই বাস স্যান্ডে সরকারি বাসের স্টপেজ সহ বিভিন্ন পরিষেবা চালুর কথা ঘোষনা করেন। 

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মিনা, ইটাহারের বিধায়ক অমল আচার্য, ইটাহারের বিডিও আবুল আলা মাবুদ আনসার, অতিরিক্ত পুলিশ সুপার গুরপিত সিং, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস, ইটাহার থানার ওসি অভিজিৎ দত্ত, জেলা পরিষদ কর্মাধক্ষ মোশারফ হুসেন, জেলা পরিষদ সদস্যা বিউওটি বেগম সহ ইটাহার ব্লক ও উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের আধিকারিক এবং গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির জন প্রতিনীধিগন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *