October 28, 2024

মামার ৯৩ তম জন্মদিন মামার হাত ধরেই রাজনীতি শুরু কিছু স্মরণীয় স্মৃতির কথা সাংবাদিকদের সামনে তুলে ধরলেন রাজ্যসভার সংসদ তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর

1 min read

মামার ৯৩ তম জন্মদিন মামার হাত ধরেই রাজনীতি শুরু কিছু স্মরণীয় স্মৃতির কথা সাংবাদিকদের সামনে তুলে ধরলেন রাজ্যসভার সংসদ তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর

বিশ্বজিৎ মন্ডল,মালদা:  আজ মামার ৯৩ তম জন্মদিন। মামার হাত ধরেই রাজনীতি শুরু। মালদার পাশাপাশি পশ্চিমবঙ্গের মানুষের জন্য অনেক কিছুই করে গেছেন তিনি। রবিবার কেন্দ্রীয় মন্ত্রী তথা মালদার রূপকার এ বি এ গনি খান চৌধুরীর পূর্ণবয়ব মূর্তিতে মাল্যদান করে কিছু স্মরণীয় স্মৃতির কথা সাংবাদিকদের সামনে তুলে ধরলেন রাজ্যসভার সংসদ তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর।

উল্লেখ্য আজ প্রয়াত কংগ্রেস নেতা এ বি এ গনি খান চৌধুরীর 94 তম জন্মদিন। কংগ্রেসের পাশাপাশি তৃণমূল কংগ্রেস এবং বিভিন্ন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে দিনটি পালন করা হচ্ছে। তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেস উভয় দলের পক্ষ থেকেই এদিন গণি ভবনে প্রয়াত নেতার মাজারে চাদর চড়ানো হয়।

তার পাশাপাশি রথবাড়ি এলাকায় এ বি এ গনি খান চৌধুরীর পুণবয়ব মূর্তিতে মাল্যদানে অংশ নেন তৃণমূলের রাজ্যসভার সংসদ তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর। তার পাশাপাশি একই ভাবে কংগ্রেসের পক্ষ থেকেও দিনটি পালন করা হয়।

উপস্থিত ছিলেন সুজাপুর এর বিধায়ক ইশা খান চৌধুরী, বিধায়ক মোক্তাকিন আলাম ভূপেন্দ্রনাথ হালদার সহ কংগ্রেস নেতৃত্ব। এই বিষয়ে রাজ্যসভার সংসদ তথা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌসম বেনজির নূর জানান, সম্পর্কে গনি খান চৌধুরীর ভাগ্নি হন তিনি। মামার কারণেই তিনি রাজনীতিতে এসেছেন।

মালদার মানুষের জন্য বহু কাজ করেছেন তিনি। তাই আজ তার জন্মদিনে তাকে শ্রদ্ধা জানাচ্ছেন।অন্যদিকে এই বিষয়ে গণি পরিবার এর অন্যতম সদস্য তথা সুজাপুর এর বিধায়ক ইশা খান চৌধুরী জানান, মালদা শহরের রথবাড়ি, টাউন হল এবং বিভিন্ন জায়গায় রক্তদান শিবিরের মধ্যে দিয়ে এ বি এ গনি খান চৌধুরীর জন্মদিন পালন করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *