October 23, 2024

কালিয়াগঞ্জ এর বিদ্যুৎ পর্ষদ অফিসে গ্রাহকদের হয়রানির প্রতিবাদে বিজেপির ডেপুটেশন

1 min read
তন্ময়  চক্রবত্তী   উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর বিদ্যুৎ পর্ষদ অফিসে গ্রাহকদের খুচরা পয়সা নিয়ে বিদ্যুতের বিল জমা দিতে হয় হয়রানীর বিরুদ্ধে এবার এগিয়ে এলো কালিয়াগঞ্জে বিজেপি  নেতৃত্ব।আজ বিজেপির  একটি প্রতিনিধিদল কালিয়াগঞ্জ বিদ্যুৎ পর্ষদ গিয়ে কয়েক দফা দাবি নিয়ে বিদ্যুৎ পর্ষদ আধিকারিক এর কাছে একটি ডেপুটেশন দেয়।
 সেখানে তারা দাবি করে কালিয়াগঞ্জে বহু গ্রাহক খুচরা পয়সা নিয়ে এসে বিদ্যুতের বিল জমা দিতে গেলে বিদ্যুৎ পর্ষদ তাদের খুচরা পয়সা নিতে অস্বীকার করে। এতে সমস্যায় পড়ে বিদ্যুৎ গ্রাহকরা। পাশাপাশি বহু ভুতুড়ে বিল কালিয়াগঞ্জ এর বহু মানুষের বাড়িতে যাওয়ার ফলে গ্রাহকরা প্রতিনিয়ত এর সমস্যার মধ্যে পড়ে ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর পাশাপাশি যখন তখন বিনা নোটিশে বিদ্যুতের বিল বাকি থাকায় গ্রাহকদের লাইন কেটে দেওয়া হচ্ছে ।এইসব সমস্যা নিয়ে আজ বিজেপি নেতৃত্ব স্টেশন সুপারেন্টেডেন্ট  কাছে ডেপুটেশন দেওয়ার পর বিজেপির যুব মোর্চার রাজ্য নেতা গৌরাঙ্গ দাস বলেন তাদের দাবি দাওয়া গুলো সহানুভুতির সাথে বিদ্যুৎ পর্ষদ কর্তৃপক্ষ বিবেচনা করার আশ্বাস দেন ।গোরাঙ্গ বাবু আরো বলেন পরবর্তীতে যদি বিদ্যুৎ পর্ষদ দপ্তর তারা এরকম ভাবে করতে  থাকে তাহলে কালিয়াগঞ্জে বিজেপি নেতৃত্ব বিদ্যুৎ পর্ষদ এর বিরুদ্ধে বৃহত্তর আন্দোলনের পথে পা দিবেন আজকের এই ডেপুটেশন চলাকালীন বহু বিজেপি  সমর্থকরা বিদ্যুৎ পর্ষদ দপ্তরে গিয়ে হাজির হয়েছিলেন। তেমনই কোনো বিশৃঙ্খলা যাতে না ঘটে সেজন্য পর্যাপ্ত পুলিশি নিরাপত্তা ব্যবস্থা ছিল চোখে পড়ার মতো।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *