October 23, 2024

দ্বিতীয়, তৃতীয় আর চতুর্থ আসনের জন্য লড়াই করছে বিজেপি, কংগ্রেস ও সিপিএম

1 min read
দেবব্রত চক্রবর্তী।:-  আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে আজ কানকি স্কুল মাঠে একটি সাংগঠনিক কর্মী সভার আয়োজন করলেন উত্তর দিনাজপুর জেলা তৃনমুল কংগ্রেস কমিটি। এই সভাতে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী তথা জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী, রাজ্যে আরেক মন্ত্রী তথা চোপড়ার বিধায়ক গোলাম রব্বানী সহ জেলার অন্যান্য বিধায়কেরা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 আসন্ন লোকসভা নির্বাচনে জেলার কর্মীদের মমতা ব্যানার্জীর বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা বলে গ্রামে গ্রামে গিয়ে প্রচার করতে। প্রার্থী নিয়ে শুভেন্দুবাবুকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন মমতা ব্যানার্জী প্রার্থী ঠিক করবেন রাজ্যে এখানে আমাদের কোন ব্যপার নেই। পঞ্চায়েত নির্বাচনে এবার ৫১% ভোট পেয়েছি। এই ৫১% ভোট ধরে রেখে আরও ৫% ভোট বারাতে হবে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 তিনি আরও বলেন এখানে লড়াই হবে মমতা ব্যানার্জী সাথে সাম্প্রদায়িক বিজেপির আর তাদের প্রধানের সাথে। অন্য কোন দলের চাঞ্চ নেই। তারা দাঁড়াছে চর্তুথ ও পঞ্চম হওয়ার জন্য। আগের কোন সাংসদ এই জেলায় কোন কাজ করেনি। পাশাপাশি তিনি আরও বলেন গ্রীষ্ম বর্ষ মমতা ব্যানার্জী ভরসা, তৃনমুল কংগ্রেস কোন ডুমুরের ফুল নয়। তারা সবসময় মানুষের পাশে থাকে কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *