October 28, 2024

সপ্তাহ ব্যাপী ভিজিলেন্স সচেতনতা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে বিএসএফ আধিকারিকদের ডি আই জি শপথ বাক্য পাঠ করালেন

1 min read

 সপ্তাহ ব্যাপী ভিজিলেন্স সচেতনতা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে বিএসএফ আধিকারিকদের ডি আই জি শপথ বাক্য পাঠ করালেন

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৭,অক্টোবর:মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের কর্নজোড়ার বিএসএফের মুখ্য কার্যালয়ে এক সপ্তাহ ব্যাপী ভিজিলেন্স সচেনেতা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে বি এস এফের ডি আই জি তেজেন্দ্র পাল সিংহ সিধু বি এস এফের আধিকারিকদের ন্যায় নিষ্ঠা ও সততার সাথে দেশের গৌরবের শ্বার্থে নিজ নিজ ক্ষেত্রে কাজ করবার শপথ বাক্য পাঠ করালেন।

ডি আই জি, টি পি পাল সিং সিধু বিএসএফ আধিকারিকদের উদ্দেশ্যে বলেন দেশে ভ্রষ্টাচার রোধে আমাদের বিএসএফ কর্মীদের ভূমিকা এবং দায়িত্ব যথেষ্টই আছে।

মঙ্গলবার ২৭শে অক্টোবর থেকে আগামী ২”রা নভেম্বর পর্যন্ত সর্দার বল্লভ ভাই প্যাটেলের জন্মদিনকে সামনে রেখে আমরা এই ভিজিলেন্স সচেনেতা সপ্তাহ চলা কালীন প্রতিদিন বিভিন্ন ধরনের অনুষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের দেশের স্বাধীনতা রক্ষায় নিজেদের পারদর্শি ও, সত্যনিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান।তিনি বলেন দেশের শ্বার্থে বিএসএফ কর্মীদের অঙ্গীকারবদ্ধ হয়ে প্রস্তুত থাক তে হবে এবং সমৃদ্ধ ভারতের জন্য আমাদের সদা সতর্ক থাকতে হবে। আমাদেরকে সমাজের মানুষের অধিকার তথা মঙ্গলের জন্য জীবনকে কাজের মধ্য দিয়ে সপে দিতে হবে।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেকেন্ড ইন কম্যান্ড অভনিশ কুমার,ডেপুটি কম্যান্ডার নগেন্দ্র পাল সিং,সেক্টর অফিসার ভিক্রান্ত সিং,মঃ জাহিদ সহ বিএসএফের আধিকারিকগন।

6 thoughts on “সপ্তাহ ব্যাপী ভিজিলেন্স সচেতনতা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে বিএসএফ আধিকারিকদের ডি আই জি শপথ বাক্য পাঠ করালেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *