October 23, 2024

গণতন্ত্রের শ্রেষ্ঠ উৎসব ভোটে কোন রকম হিংসা ছাড়াই অত্যন্ত সুন্দর ও প্রাণবন্ত করে তোলার প্রতিশ্রুতি দিল উত্তর দিনাজপুর জেলার প্রত্যেকটি রাজনৈতিক দল

1 min read
তন্ময়  চক্রবত্তী ;– গণতন্ত্রের শ্রেষ্ঠ উৎসব ভোটের উৎসব  এ কোন রকম হিংসা ছাড়াই অত্যন্ত সুন্দর ও প্রাণবন্ত করে তোলার প্রতিশ্রুতি দিল উত্তর দিনাজপুর জেলার প্রত্যেকটি রাজনৈতিক দল ।


 গতকাল নির্বাচন কমিশন নির্বাচনের দিন ঘোষণার সাথে সাথে শুরু হয়ে যায় নির্বাচনী বিধি লাগু।  সারাদেশের সঙ্গে তাল মিলিয়ে উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকের শুরু হয় নির্বাচন কমিশনের তৎপরতায় বিভিন্ন ধরনের কাজ।


  আজ সকাল থেকে দেখা যায় কালিয়াগঞ্জ এর বিডিও অফিস ও পৌরসভা অফিসে বিভিন্ন সরকারি খুলে ফেলতে ।


 পাশাপাশি বিডিও অফিসে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে বৈঠক করেন জয়েন্ট বিডিও।  বৈঠক শেষে রাজনৈতিক দলের নেতারা বলেন   তারা  নির্বাচন কমিশনের এর ভূমিকায় খুব খুশি।
  যেভাবে তারা তৎপরতা দেখাচ্ছে তাতে গণতন্ত্রের শ্রেষ্ঠ উৎসব কে সাফল্যমন্ডিত করতে অনেকটাই সাহায্য করবে।  বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা বলেন তারা কোন হিংসা নয় , সৌহার্দ্যপূর্ণ পরিবেশ এর মাধ্যমে এবারের নির্বাচনে তারা একে অপরের বিরুদ্ধে লড়াই করবে ।
 এদিন কালিয়াগঞ্জ বিডিও অফিসে সর্বদলীয় যে বৈঠক হয় তাতে উপস্থিত ছিলেন

 কালিয়াগঞ্জ টাউন কংগ্রেসের সভাপতি সুজিত দত্ত,  তৃণমূল কংগ্রেসের পক্ষে বসন্ত রায়

 ও অমিত দেব গুপ্ত , বিজেপির পক্ষে গৌরাঙ্গ দাস,  সিপিএম এর পক্ষে দেবব্রত সরকার ও তপন চক্রবর্তী এবং  আর এস পির  কালিয়াগঞ্জের সম্পাদক দেবব্রত কর। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *