October 27, 2024

মহা সষ্ঠির সন্ধ্যায় কালিয়াগঞ্জ থানা মহিলা আবাসিকা দুর্গোৎসব পূজার উদ্বোধনে পুলিশ সুপার সুমিত কুমার

1 min read

মহা সষ্ঠির সন্ধ্যায় কালিয়াগঞ্জ থানা মহিলা আবাসিকা দুর্গোৎসব পূজার উদ্বোধনে পুলিশ সুপার সুমিত কুমার

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২২অক্টোবর:বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানা আবাসিক আয়োজিত দুর্গোৎসবের উদ্বোধন করলেন জেলার রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার।এদিন প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে পুলিশ সুপার সুমিত কুমার অতিরিক্ত পুলিশ সুপার জিৎ প্রীত সিংহ এবং কালিয়াগঞ্জ থানার আই সি সুমন লামাকে পাশে নিয়ে দুর্গোৎসবের সূচনা করেন।উদ্বোধনের সময় কালিয়াগঞ্জ থানার ট্র্যাফিক ও সি দিনাসাং সেরপা,মেজবাবু পিনাকী সরকার,

এ এস আই প্রতাপ মিশ্র,বাসুদেব সাধুখা সহ কালিয়াগঞ্জ থানার মহিলাদের দ্বারা পরিচালিত পূজার সমস্ত মহিলাগণ। পুলিশ সুপার এক প্রশ্নের উত্তরে বলেন শুধু কালিয়াগঞ্জ নয় সমগ্র রায়গঞ্জ ও ইসলামপুর মহকুমার সমস্ত নাগরিকবৃন্দকে সবার আগে সুস্থ্য থাকতে হবে।আমরা চাইনা আর একটি মানুষও করোনায় আক্রান্ত হোক।

মায়ের কাছে প্রার্থণা করবো সবাই যেন আমরা সুস্থ্য থাকতে পারি।এ ছাড়াও নাগরিকদের কাছে আবেদন করবো নিজেদের ও পরিবারের শ্বার্থে সবাইকে মাস্ক পড়তেই হবে,সামাজিক দূরত্ব বজায় রেখে মন্দিরে গিয়ে পূজা দেখুন এবং সবসময় হ্যান্ড স্যানে টাইজার ব্যবহার করুন। তিনি বলেন মানুষ আগের তুলনায় অনেকটাই সচেতন হয়েছে।তবে আরো হতে হবে।পূজায় সবার ভালো কাটুক বলে জানান। কালিয়াগঞ্জ থানার আই সি সুমন লামা সবাইকে ধন্যবাদ জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *