October 23, 2024

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী হলেন কানাইলাল আগারওয়াল।

1 min read
  
দেবব্রত চক্রবত্তি :-   পঞ্চায়েত প্রধানের মাইলস্টোন পেরিয়েছেন বেশ কয়েক দশক আগে। এরপর পুরপ্রধান এবং তারপর বিধায়ক। তিন ক্ষেত্রে জনপ্রতিনিধি হওয়ার পর এবার সাংসদ হওয়ার লক্ষ্যে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী  হলেন কানাইলাল আগারওয়াল।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 যিনি বর্তমানে ইসলামপুর পৌরসভার পৌর প্রধান এবং ইসলামপুর বিধানসভার বিধায়ক।চারবার পৌরসভার পৌরপ্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন। এই প্রথমবার তিনি সাংসদের প্রার্থী তালিকায় চলে এলেন। তার প্রতিক্রিয়া জানতে গিয়ে তিনি বললেন, দল তাকে বিবেচনা করায় তিনি দলের প্রতি কৃতজ্ঞ। তবে তিনি জয়ী হওয়ার লক্ষ্যেই প্রার্থী হচ্ছেন এবং তার জয় নিশ্চিত।

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে তিনিও সেই কর্মযজ্ঞে সাংসদ হিসেবে শামিল হতে চান বলে জানান। পাশাপাশি পূর্ববর্তী সাংসদরা যে সমস্ত কাজ গুলি সম্পূর্ণ করে যেতে পারেননি সে ক্ষেত্রেও তিনি উল্লেখযোগ্য ভূমিকা পালন করবেন বলে আশাবাদী।

কালিয়াগঞ্জ  টাউন কংগ্রেসের সভাপতি কার্তিক চন্দ্র পাল কানাইলাল আগরওয়াল এর সমর্থনে লিখছেন

 মঙ্গলবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের লোকসভা নির্বাচনের প্রার্থী চূড়ান্ত হতেই খুশির হাওয়া জেলার দলীয় রাজনৈতিক মহলে। আনন্দে উচ্ছ্বসিত ইসলামপুর পৌরসভার বিভিন্ন কাউন্সিলর এবং কর্মীরাও ।গ্রাম থেকে শহর তিনি প্রতিনিয়ত ঘুরে বেড়ান এবং বিভিন্ন সমস্যা সমাধানের চেষ্টা করেন। তিনি একজন সফল রাজনীতিবিদ। জনপ্রতিনিধির দৌড়ে বেশিরভাগ ক্ষেত্রেই তিনি সফল হয়েছেন। এবং রাজ্যের পরিবহন মন্ত্রী তথা উত্তর দিনাজপুর জেলার জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর কাছে কানাইলাল আগারওয়াল তার কর্মদক্ষতার জন্য একাধিকবার প্রশংসিত হয়েছেন। এখন দেখার সাংসদ দৌড়ে অন্যান্য দলের প্রার্থীদের থেকে তিনি কতটা এগিয়ে থাকবেন। সেই প্রহর গুনছেন এলাকাবাসী।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *