October 24, 2024

কালিয়াগঞ্জ শহরের শ্মশান ঘাটকে আলোকিত করতে বসানো হল দুটি উচ্চ বাতি স্তম্ম্ভ-

1 min read

ডাইনামিক পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৬,অক্টোবর:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর শহরের সর্বত্র যেমনভাবে উচ্চ বাতি স্তম্ভের মাধ্যমে উজ্জ্বল আলোয় আলোকিত করেছে কালিয়াগঞ্জ পৌরসভা,তেমনি মঙ্গলবার শহরের ৫ নম্বর ওয়ার্ডের শান্তি কলোনিতে দীর্ঘদিনের একটি সমস্যার সমাধান করল কালিয়াগঞ্জ পৌরসভা।

আজ সন্ধ্যায় শান্তি কলোনি মোড় ও শ্মশানে দুটি হাইম্যাক্স আলোর উদ্বোধন করলেন কালিয়াগঞ্জ পৌরসভা প্রশাশক কার্তিক চন্দ্র পাল। উদ্বোধন করার পর বলেন করণা আবহের মধ্যে তাদের লড়াই করতে হচ্ছে।

এই সময় সকলের উচিত করোনা সতর্কতা বজায় রেখে চলা। তিনি বলেন আজ যে দুটি হাইম্যাক্স আলোর উদ্বোধন হলো সেটি কালিয়াগঞ্জের শান্তি কলোনীর বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল।কারণ এই শান্তি কলোনিতে অবস্থিত শহরের মূল শ্মশান ঘাট। যেখানে প্রিয়জন এর শেষকৃত্য সম্পন্ন করতে আসতে হয় সকলকে। তাই আজ এই শশান ঘাটে উজ্জ্বল আলোর উদ্বোধন করে খুব ভালো লাগছে বলে প্রশাসক কার্তিক পাল জানান।

প্রসাশক আরো বলেন এমন ভাবেই শহরের আরো বিভিন্ন জায়গায় খুব শীঘ্রই দশটি এমন হাইমাক্স আলো বসতে চলছে। এদিকে আজ দীর্ঘ দিনের একটি দাবি কালিয়াগঞ্জ পৌরসভা পূরণ করার পৌর প্রশাসককে ধন্যবাদ জানান কালিয়াগঞ্জ এর শান্তি কলোনির বাসিন্দারা। তারা বলেন আজ খুব আনন্দ লাগছে পৌরসভার পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে যেভাবে শ্মশানঘাট এবং শান্তি কলোনি মোড় যেভাবে উজ্জ্বল আলোয় আলোকিত হয়ে উঠল এটি পেয়ে আমরা সত্যি সত্যিই ভীষণ খুশি হয়েছি।পৌরসভা কালিয়াগঞ্জ বাসীদের জন্য কতটা আন্তরিকতার সাথে কাজ করছে তার প্রমান কালিয়াগঞ্জ শহরের দ্রুত গতিতে যে উন্নয়ন হচ্ছে তা দেখলেই বোঝা যায়।আর এই কালিয়াগঞ্জের ব্যাপক উন্নয়ন উন্নয়ন তা আমাদের ডাইনামিক পৌর প্রসাশক কার্তিক পালের পক্ষেই সম্ভব।এ কথা প্রতিটি কালিয়াগঞ্জ বাসীর মুখেই শোনা যায় একটু কান পাতলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *