October 24, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালের হাত ধরেই আলোয় আলোকিত হলো শহরের শান্তি কলনি

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালের হাত ধরেই আলোয় আলোকিত হলো শহরের শান্তি কলনি ও শ্মশানঘাট 

তন্ময় চক্রবর্তী যেদিন থেকে কালিয়াগঞ্জ শহরে পৌরসভা রাজ্যে মা-মাটি-মানুষের পৌরসভায় পরিণত হয়েছে সেদিন থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীর দুই হাতে আশীর্বাদ আজ কালিয়াগঞ্জ শহরকে একটা অন্য মাত্রায় নিয়ে এসেছে। ক্রমেই এগিয়ে চলছে শহর। আর যার নেতৃত্বে কালিয়াগঞ্জ শহরে এগিয়ে চলছে উন্নয়নের এক্সপ্রেস তার নাম আর বলার অপেক্ষা রাখে না। তিনি হলেন কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পাল।

ইতিমধ্যে শহরবাসীর কাছে কার্তিক বাবু তার উন্নয়নমুখী মানসিকতার জন্য রূপকার হিসেবে পরিচিত হয়ে গিয়েছে।

সর্বত্র চলছে এখন উন্নয়নমূলক কাজ শহরজুড়ে।কালিয়াগঞ্জ শহরকে উজ্জ্বল আলোয় আলোকিত করতে শহরের প্রতিটি কোনায় কোনায় বসছে উচ্চ বাতিস্তম্ভ।বিগত দিনে শহরের বেশ কয়েকটি জায়গায় এই উচ্চ বাতিস্তম্ভ আলো বসার পর আজ শহরের ৫ নম্বর ওয়ার্ডের শান্তি কলোনিতে দীর্ঘদিনের একটি সমস্যার সমাধান করল কালিয়াগঞ্জ পৌরসভা। আজ সন্ধ্যায় শান্তি কলোনি মোড় ও শ্মশানে দুটি হাইম্যাক্স আলোর আজ উদ্বোধন করলেন কালিয়াগঞ্জ পৌরসভা প্রশাশক কার্তিক চন্দ্র পাল।

উদ্বোধন করার পর বলেন তিনি করণা আবহের মধ্যে তাদের লড়াই করতে হচ্ছে। এই সময় সকলের উচিত করোনা সতর্কতা বজায় রেখে চলা। তিনি বলেন আজ যে দুটি হাইম্যাক্স আলোর উদ্বোধন হলো সেটি কালিয়াগঞ্জ বাঁশির দীর্ঘদিনের দাবি ছিল।কারণ এই শান্তি কলোনিতে অবস্থিত শহরের মূল শ্মশান ঘাট।

যেখানে প্রিয়জন এর শেষকৃত্য সম্পন্ন করতে আসতে হয় সকলকে। তাই রাজ্যের মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রীর আন্তরিক অনুপ্রেরণায় আজ এই শশান ঘাটে উজ্জ্বল আলোর উদ্বোধন করে খুব ভালো লাগছে বলে প্রশাসক জানান।

প্রসাশক আরো বলেন এমন ভাবেই শহরের আরো বিভিন্ন জায়গায় খুব শিগ্রই দশটি এমন উচ্চ বাতিস্তম্ভ আলো বসতে চলছে। এদিকে আজ দীর্ঘ দিনের একটি দাবি কালিয়াগঞ্জ পৌরসভা পূরণ করার পৌর প্রশাসক কে ধন্যবাদ জানান কালিয়াগঞ্জ এর শান্তি কলোনির বাসিন্দারা।

তারা বলেন আজ খুব আনন্দ লাগছে পৌরসভার পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে যেভাবে শ্মশানঘাট এবং শান্তি কলোনি মোড় উজ্জ্বল আলোয় আলোকিত হয়ে উঠল তা আর বলার অপেক্ষা রাখেনা পৌরসভা কালিয়াগঞ্জ বাসীদের জন্য কতটা আন্তরিকতার সাথে কাজ করছে।এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভা প্রশাসক মন্ডলীর সদস্য বসন্ত রায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *