October 23, 2024

কংগ্রেসের দুর্জয় ঘাঁটি কালিয়াগঞ্জ কে সম্মান জানিয়ে নির্বাচনী মিটিং করলেন দীপা দাসমুন্সী।

1 min read
জয়ন্ত বোস,  ও তন্ময়  চক্রবত্তী  বর্তমানের কথা। সপ্তদশ লোকসভা নির্বাচনে রায়গঞ্জ লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সীর সমর্থনে আজ সকাল ১১ টায় মহেন্দ্রগঞ্জ নাটমন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো জাতীয় কংগ্রেসের নির্বাচনী প্রচার। কালিয়াগঞ্জ শহর এবং ব্লক কংগ্রেসের পরিচালনায় এই নির্বাচনী প্রচারে উপস্থিত ছিলেন রায়গঞ্জ লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সী সহ শহর ও ব্লক কংগ্রেস সভাপতি সুজিত দত্ত ও প্রমথনাথ রায়। সেইসাথে এই নির্বাচনী প্রচারে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক তথাকথিত নেতা পবিত্র চন্দ। নাটমন্দির প্রাঙ্গণে আজকে কংগ্রেসের এই নির্বাচনী প্রচারে মানুষের ঢল তেমন চোখে পরার মতো ছিল না।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 আজকে কংগ্রেসের নির্বাচনী প্রচারে কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সীর বক্তব্যে প্রচারে আসা মানুষ অনুপ্রাণিত হয়েছেন তা বোঝা গেল মিটিং শেষ হয়ে যাওয়ার পর তাদের বক্তব্যে। প্রয়াত নেতা প্রিয় রঞ্জন দাসমুন্সীর অসমাপ্ত কাজগুলো কে সমাপ্ত করবার আশা নিয়ে এবং কেন্দ্রে কংগ্রেস নেতৃত্বাধীন ধর্মনিরপেক্ষ সরকারের পুনঃপ্রতিষ্ঠিত করতে তিনি রায়গঞ্জ লোকসভা আসনে পুনরায় কংগ্রেস প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি পুনরায় এলাকার মানুষের রায় নিয়ে এই নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন আশা করছেন। কারন হিসেবে তিনি বললেন এই মাটি কংগ্রেসের ঘাঁটি এবং প্রয়াত নেতা প্রিয় রঞ্জন দাসমুন্সীর প্রতি মানুষের অগাধ শ্রদ্ধা ও ভালোবাসা আজও অটুট। বিশেষ করে তিনি তার ভাষনে কালিয়াগঞ্জ, রায়গঞ্জ, ইসলামপুর পৌর এলাকার ভোটাররা যেভাবে আশীর্বাদ দিয়ে বিগত দিন থেকে কংগ্রেস কে আশীর্বাদ দিয়ে এসেছেন সেখানে ভোটারদের সাথে বিশ্বাসঘাতকতায়  দলবদল করে সেই সকল পৌর বোর্ড রাজ্যের শাষকদলের কাছে বিক্রি হয়ে গেছেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 এলাকার মানুষ একজোট হয়ে সেই বিশ্বাসভঙ্গের জবাব ইভিএম মেশিনে  কংগ্রেস প্রতীক চিহ্নে ভোট দিবেন বলে বক্তব্য রাখেন। গত পাঁচ বছরে রায়গঞ্জের সাংসদ সিপিআইএম দলের মহম্মদ সেলিম যিনি এলাকার মানুষের পাশে ছিলেন না এমনকি সাংসদ তহবিলের অর্থ ঠিকমতো খরচ করতে পারেন নি তার আর এই নির্বাচনে জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার নেই বলে মন্তব্য করেন। নিজের খাসতালুকের ময়দানে জোড়ালো ও ঝাঁঝালো বক্তব্যে তৃণমূল কংগ্রেস, বামফ্রন্ট এবং বিজেপি কে তুলোধুনো করেছেন। বিশেষ করে উল্লেখ করেন রায়গঞ্জে সর্ব সাধারণের সুচিকিৎসার স্বার্থে প্রয়াত নেতা প্রিয় রঞ্জন দাসমুন্সীর স্বপ্ন অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স গড়ার সেই স্বপ্নকে ভেঙ্গে চুরমার করে দিয়েছে রাজ্যের শাষকদল তৃণমূল কংগ্রেস এবং কেন্দ্রের বিজেপি সরকার। ২০০৯-২০১৪ সালে তার কেন্দ্রীয় মন্ত্রীত্ব থাকাকালীন রায়গঞ্জে মেডিক্যাল কলেজ হাসপাতাল অনুমোদন পেয়েছিল সেই বিষয়টিও উল্লেখ করেছেন। প্রিয় রঞ্জন দাসমুন্সী যেমন বারসই রাধিকাপুর ব্রডগেজ রেল লাইন, রাধিকাপুর কলকাতা এক্সপ্রেস ট্রেন সহ একাধিক উন্নয়নমূলক কাজ করে গেছেন তা এলাকার মানুষের জানা। তিনি ৪০ মিনিটের নির্বাচনী ভাষণে সকলের উদ্দেশ্যে শেষ কথাটি বললেন ” খাওয়ার সময় ভাত, ভোটের সময় হাত” আর এই হাত প্রতীক চিহ্ন নিয়ে রাহুল গান্ধীর নেতৃত্বে জাতীয় কংগ্রেস পারে কেন্দ্রে ধর্মনিরপেক্ষ মজবুত সরকার গড়তে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

6 thoughts on “কংগ্রেসের দুর্জয় ঘাঁটি কালিয়াগঞ্জ কে সম্মান জানিয়ে নির্বাচনী মিটিং করলেন দীপা দাসমুন্সী।

  1. It is important to note that this ED med only works with sexual stimulation, it does not increase sexual desire alone cialis cheapest online prices Of the 24 subjects in part C, 16 subjects were categorized as outliers following administration of tadalafil and 6 subjects were categorized as outliers following placebo during the 24-hour period after 8 a

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *