October 23, 2024

কালিয়াগঞ্জ শহরে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা পুড়িয়ে দেবার চাঞ্চল্য কর অভিযোগ উঠলো-বিজেপির বিরুদ্ধে

1 min read
-তপন  চক্রবর্তী–উত্তর দিনাজপুর-উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর এলাকার হাসপাতাল পাড়ার কাঁকড়া মোড়ে  তৃনমূল কংগ্রেসের পতাকা পুড়িয়ে দেবার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে।কালিয়াগঞ্জ শহরে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।শুধু দলীয় পতাকা পুড়িয়ে দেওয়াই নয় ঘটনার আগে পৌরসভার বাতিস্তম্ভের রডলাইট ভেঙে ফেলা হয় বলে অভিযোগ করেন পৌরপতি কার্তিক চন্দ্র পাল।
 নির্বাচন যতই এগিয়ে আসছে ততোই চারদিকে বিজেপির সন্ত্রাস বেড়েই চলেছে। যার ফলস্বরূপ গতকাল রাতে মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া ফ্লেক্স এ কালি লাগিয়ে দেওয়া হয় এবং দলীয় পতাকা পুড়িয়ে দেওয়া হয়েছে। 
এর তীব্র ধিক্কার জানায় কালিয়াগঞ্জ তৃণমূল কংগ্রেস। কালিয়াগঞ্জ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি কাত্তিক পাল আরও বলেন ভোটে হেরে যাবে বিজেপি আগেই তারা বুঝতে পেরেছে তার জন্যই তারা এই ধরনের অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে পড়ছে। তিনি বলেন যারাই এই ঘটনা করুক না কেন তাদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবি তারা করেন।
 ইতিমধ্যেই কালিয়াগঞ্জ থানা এ ব্যাপারে তৃণমূলের লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরপর  ঘটনাস্থলে পৌছায় কালিয়াগঞ্জ থানার পুলিশ।পুলিশ এই ঘটনায় তদন্তে নেমেছে বলে পুলিশ সূত্রে জানা যায়।। এদিকে তৃনমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।বিজেপি নেতা গৌরাঙ্গ দাস  এক প্রশ্নের উত্তরে বলেন তৃণমূল তাদের বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে মিথ্যা অভিযোগ এনেছে।তিনি বলেন এভাবে যদি গত পঞ্চায়েত নির্বাচনের সমযের মত কতগুলি মিথ্যা কেস দিয়ে নির্বাচনের  মুখে বি জেপি কর্মীদের আটক করা যায় তার একটা পরিকল্পনা করা ছাড়া আর কিছুই নয়।
  গতকালই ওই এলাকায় বিজেপির নির্বাচনী কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছিল।সুতরাং বিজেপির বিরুদ্ধে এই ধরনের অভিযোগের কোন রকম ভিত্তি নেই।নির্বাচনের মুখে বিজেপির বিরুদ্ধে  এই ধরনের অভিযোগ ভিত্তিহীন বলে গৌরাঙ্গ দাস জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *