October 27, 2024

রায়গঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের উদ্দ্যোগে সুলভ মূল্যে আলু বিক্রি

1 min read

রায়গঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের উদ্দ্যোগে সুলভ মূল্যে আলু বিক্রি

বাজারে যেখানে ৩৫ টাকা কিলো দরে আলু বিক্রি হচ্ছে সেখানে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশন মাত্র ২৫ টাকা প্রতি কিলো দরে আলু বিক্রি করা শুরু করল। আলুর দাম নিয়ে নাভিশ্বাস উঠেছে রায়গঞ্জের বাসিন্দাদের। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের স্বার্থে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে সোমবার থেকে রায়গঞ্জ শহরে সুলভ মূল্যে আলু বিক্রি করা শুরু হল। বাজারে যেখানে ৩৫ টাকা কিলো দরে আলু বিক্রি হচ্ছে সেখানে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশন মাত্র ২৫ টাকা প্রতি কিলো দরে আলু বিক্রি করা শুরু করল।

রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী বলেন, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের স্বার্থ রক্ষার্থে আনরা এই বিশেষ ব্যাবস্থা গ্রহন করেছি।

সাধারন মানুষের বাজারে গিয়ে আলু কিনতে নাভিশ্বাস উঠে যাচ্ছে। দীর্ঘদিন ধরে আমরা শহরবাসীর সমস্যার কথা চিন্তা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  এরফলে সাধারন মানুষ থেকে নিম্নবিত্ত পরিবারের লোকেরা কিছুটা হলেও সুবিধা পাচ্ছেন।

রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের অফিসের সামনে থেকে শুরু করে ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রটি ঘুরে ঘুরে কমদামে আলু বিক্রি করছে।বর্তমান পরিস্থিতিতে করোনা আবহে বাজারে আলুর দাম উর্দ্ধমুখী। প্রতিদিনই আলুর দাম বেড়েই চলেছে। সেই কারনে আলুর দাম নিয়ন্ত্রনে সাধারন মানুষের স্বার্থে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে আজ সোমবার থেকে রায়গঞ্জ শহরে ” ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রের” মাধ্যমে ২৫ টাকা কেজি দরে আলুর বিক্রি করা শুরু হল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *